ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকায় সায়ন্তিকা, বিমানবন্দরে শুভেচ্ছা জানালেন জায়েদ খান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
ঢাকায় সায়ন্তিকা, বিমানবন্দরে শুভেচ্ছা জানালেন জায়েদ খান 

চলতি মাসের শুরুতেই খবর চাউর হয়, ঢাকাই সিনেমায় অভিনয় করবেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এ নিয়ে কলকাতার সংবাদমাধ্যমকে এ নায়িকা জানিয়েছিলেন, সিনেমাটি নিয়ে কথাবার্তা চলছে।

এবার সেই সিনেমায় কাজ করতে ঢাকায় এলেন সায়ন্তিকা।  

বুধবার (৩০ আগস্ট) একটি ফ্লাইটে ঢাকায় আসেন কলকাতার এই অভিনেত্রী। এসময় তাকে ফুল দিয়ে স্বাগতম জানান আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।

এর আগে তথ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ১৫ আগস্ট থেকে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকার সিনেমায় কাজ করার অনুমতি দেওয়া হয়েছে সায়ন্তিকাকে। সেখানে উল্লেখ আছে, রং মাল্টিমিডিয়ার ব্যানারে ‘ছায়াবাজ’ সিনেমায় অভিনয় করবেন তিনি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন মো. মনিরুল ইসলাম।

জানা গেছে, সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। নির্মাণ হবে পুরোপুরি বাণিজ্যিক ধারায়। এ সিনেমায় সায়ন্তিকার সঙ্গে জায়েদ খানের অভিনয় করবেন। একটি সূত্র জানিয়েছে, আজ থেকে কক্সবাজারে সিনেমাটির শুটিং শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এনএটি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।