ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদ ভুলে এক হচ্ছেন সামান্থা-নাগা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
বিচ্ছেদ ভুলে এক হচ্ছেন সামান্থা-নাগা? নাগা চৈতন্য আক্কিনেনি-সামান্থা রুথ প্রভু

বিয়ের চার বছর পর ২০২১ সালের ২ অক্টোবর যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দিয়েছিলেন সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য আক্কিনেনি। বিচ্ছেদের দুই বছরের ব্যবধানে কি এক হচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার এই তারকারা?

সামাজিকমাধ্যমে কয়েক দিন ধরেই প্রশ্নটা ঘুরছে।

বিচ্ছেদের পর ইনস্টাগ্রাম থেকে নাগার সঙ্গে তোলা ছবি সরিয়ে নিয়েছিলেন সামান্থা। তবে সম্প্রতি ছবিগুলো ‘আনার্কাইভড’ করে ফিরিয়ে এনেছেন এই অভিনেত্রী। মূলত এর পর থেকেই প্রশ্নটা উঠেছে।  

ফিরিয়ে আনা ছবিগুলোর মধ্যে দুজনের বিয়ের ছবিও রয়েছে। ২০১৭ সালের ৩০ নভেম্বর নাগার জন্মদিনে ছবিটি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন সামান্থা।  

একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা ও নাগা চৈতন্য। আর তার চার বছর পর বিচ্ছেদের ঘোষণা দেন তারা।  

এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দিয়ে তারা বলেছিলেন, শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।  

বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় থাকবে জানিয়ে তারা আরও বলেছিলেন, এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে।

ভারতের দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে, সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।  

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।