ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

স্বামী কোহলির রেকর্ড ছোঁয়া সেঞ্চুরি, বেজায় খুশি আনুশকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
স্বামী কোহলির রেকর্ড ছোঁয়া সেঞ্চুরি, বেজায় খুশি আনুশকা

নিজের ৩৫তম জন্মদিনে রোববার (০৫ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমে ৪৯তম সেঞ্চুরির দেখা পেলেন বিরাট কোহলি। এতে তিনি ছুঁয়ে ফেললেন ওয়ানডেতে সর্বোচ্চ সেঞ্চুরি করা ভারতীয় আরেক ক্রিকেটার শচীন টেন্ডুলকারকে।

কোহলিকে দিনভর শুভেচ্ছায় ভাসিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। তবে দিনের শুরুতেই কোহলি তার সেরা বার্তাটি পেয়েছিলেন স্ত্রী অভিনেত্রী অনুশকা শর্মার কাছ থেকে। এরপর তো শত রানের ঝড়ো ইনিংস, অপরাজিত।  

ভক্তদের সঙ্গে এই আনন্দ মুহূর্তের উদযাপনটা ভাগ করে নিয়েছেন আনুশকাও। সেঞ্চুরি হাঁকানোর সেই মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘জন্মদিনে তুমি নিজেকেই দেখিয়ে দিয়েছ। ’ 

এর আগে সামাজিকমাধ্যমে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনুশকা লেখেন, তিনি তার জীবনের প্রতিটি ভূমিকায় আক্ষরিক অর্থেই ব্যতিক্রমী। কোনো না কোনোভাবে তিনি নিজের গর্বের মুকুটে পালক যোগ করে চলেছেন। আমি তোমাকে এই জীবনে এবং তারপরেও সীমাহীনভাবে ভালোবাসি। যেকোনোভাবে, যেকোনো অবস্থায় সব কিছুর থেকে বেশি ভালোবাসি।

সঙ্গে কোহলির একটি মজার ছবি এবং দু’জনের একসঙ্গে একটি ছবিও দিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

প্রসঙ্গত, কয়েকবছর প্রেমের পর ২০১৭ সালে ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট কোহলি ও আনুশকা। ২০২১ সালে তাদের সুখের সংসার আলো করে আসে কন্যা সন্তান ভামিকা। গুঞ্জন রয়েছে দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছে এ দম্পতি।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।