ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘মিস এভারগ্রিন’ প্রতিযোগিতায় সেরা যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
‘মিস এভারগ্রিন’ প্রতিযোগিতায় সেরা যারা নুশরাত জাহান দীপ্তি, হ্যাপি আকতার মমতাজ ও ইয়াছিন আহমেদ সকাল

পর্দা নামলো কয়েক মাস ধরে চলা সুন্দরী প্রতিযোগিতা ‘মিস এভারগ্রিন বাংলাদেশ’ সিজন ওয়ানের কার্যক্রম। শুক্রবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো গ্র্যান্ড ফিনালের মাধ্যমে ঘোষাণা করা হয় সেরা তিন বিজয়ীর নাম।

‘মিস এভারগ্রিন বাংলাদেশ’-র সিজন ওয়ানের মুকুট উঠেছে হ্যাপি আকতার মমতাজের মাথায়। প্রথম রানার আপ হয়েছেন নুশরাত জাহান দীপ্তি এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন ট্রান্সজেন্ডার নারী ইয়াছিন আহমেদ সকাল।

মুকুট বিজয়ীকে ২ লাখ টাকার প্রাইজমানি, প্রথম রানার আপকে ১ লাখ টাকা ও দ্বিতীয় রানার আপকে ৫০ হাজার টাকার দেওয়া হয়।

ফ্যাশন ডিজাইনার ও কর্ণধার মেসবাহ-উল আলম সাজুর আয়োজনটি অডিশন রাউন্ড থেকেই বেশ সাড়া ফেলে। দেশের প্রায় পাঁচ শতাধিক তরুণী অংশ নেয় এতে। তাদের মধ্যে যাচাই বাছাইয়ের মাধ্যমে নির্বাচিত সেরা ১৫ জনকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।  

গ্র্যান্ড ফিনালেতে আয়োজনে বিচারকের দায়িত্বে ছিলেন কিংবদন্তি চিত্রনায়িকা রোজিনা, তরুণ প্রজন্মের তারকা নায়িকা মাহিয়া মাহি, জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর, কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, বিউটিশিয়ান আফরোজা পারভিন ও মডেল অন্তু করিম। এদিন নৃত্য পরিবেশন করেন তারিন জাহান ও আনিকা কবীর শখ, গান গেয়ে শোনান তাসনিম আনিকা।

এর আগে প্রতিযোগিদের টানা দেড় মাস গ্রুমিং করিয়ে দক্ষ করে তোলেন জনপ্রিয় কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। এছাড়াও গ্রুমিং ক্লাসে অতিথি হিসেবে অংশ নেন গুনী অভিনেত্রী তানভীন সুইটি, নাজনিন হাসান চুমকি, নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ, কণ্ঠশিল্পী পুতুলসহ বিভিন্ন অঙ্গনের গুনীজন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।