ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবারও মনোনয়ন পেলেন না চিত্রনায়িকা মাহি

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এবারও মনোনয়ন পেলেন না চিত্রনায়িকা মাহি চিত্রনায়িকা মাহিয়া মাহি

চাঁপাইনবাবগঞ্জ: আলোচনায় থেকেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এর আগে একই আসনে একাদশ সংসদ নির্বাচনের উপনির্বাচনেও মনোনয়ন নেওয়ার চেষ্টা করেন তিনি।

এই আসন থেকে নৌকা পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য জিয়াউর রহমান।  

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

যেখানে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে জিয়াউর রহমানের নাম ঘোষণা করা হয়। এ নিয়ে জিয়াউর রহমান ৪ বার দলটি থেকে মনোনয়ন পেয়ে ২ বার বিজয়ী হন।

এর আগে গত ১৮ নভেম্বর ঢাকায় আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ ও ২০ নভেম্বর বিকেলে মনোনয়ন জমা দেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এবারও মনোনয়ন না পাওয়ার প্রতিক্রিয়া জানতে মাহিয়া মাহির মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

প্রসঙ্গত, ২০২২ সালে বিএনপি দলীয় সাংসদ আমিনুল ইসলাম পদত্যাগ করার প্রেক্ষিতে অনুষ্ঠিত উপনির্বাচনে এ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। সেবারও দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

পরে তিনি জিয়াউর রহমানের হয়ে বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।