ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

মুক্তির আগেই ‘ডানকি’ নিয়ে শাহরুখের বার্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
মুক্তির আগেই ‘ডানকি’ নিয়ে শাহরুখের বার্তা

দুই দিন আগেই মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘ডানকি’র ট্রেলার। দীর্ঘদিন ধরেই ট্রেলারটির মুক্তির অপেক্ষায় অনুরাগীরা।

প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন শাহরুখ-হিরানি। তাই সিনেমাটি ঘিরে প্রত্যাশাও আকাশ সমান।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে সিনেমাটি। তার আগে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় মন দিলেন কিং খান। সিনেমাটি নিয়ে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিলেন তিনি। ছবি মুক্তির আগে শাহরুখ খান টুইটারে তার জনপ্রিয় আস্ক এসআরকে সেশনের আয়োজন করে থাকেন।

গতকাল আয়োজিত এই সেশনে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেশনে এক ভক্ত লিখেছেন, ‘স্যার কোনো রোমান্টিক গান আছে কি এই ছবিতে?’ এই প্রশ্নের উত্তরে কিং খান বলেন, ‘অবশ্যই আছে। আমি আছি অথচ রোমান্স থাকবে না তা কখনো হয়? বিষয়টা তো তাহলে যে হৃদয় আছে, কিন্তু সেটা আর চলছে না। ’ শাহরুখের এই জবাবে তার ভক্তরা মুগ্ধ হন।

শুধু তাই নয়, ডানকি যে খুব আবেগের ছবি হতে যাচ্ছে সেই আভাসও দিয়েছেন তিনি। এক অনুরাগী তাকে জিজ্ঞেস করেন, ‘শাহরুখ খান স্যার এই ছবি দেখার পর কি খুব কাঁদব? আমি আসলে ভীষণ ইমোশনাল তাই জিজ্ঞেস করছি। ’ তাতে তিনি উত্তর দিয়ে লেখেন, ‘স্যরি বাবা, এই ছবি দেখে তোমার দারুণ কান্না পাবে। ’

এই বছরটাই যেন শাহরুখময়! চলতি বছর পরপর দুটি অলটাইম ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন বলিউড বাদশাহ। এখন মুক্তির অপেক্ষায় ‘ডানকি’।

প্রথমবারের মতো গুণী নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে কাজ করেছেন শাহরুখ খান। নিঃসন্দেহে ভারতীয় সিনেমার সবচেয়ে বড় পরিচালক রাজকুমার হিরানি, যিনি সামাজিক কমেডি স্পেসে ক্লাসিক দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তাই শাহরুখ-হিরানি জুটির ‘ডানকি’ ২০২৩ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলোর মধ্যে একটি, যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা। এতে আরও রয়েছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচার এবং অনিল গ্রোভারসহ একঝাঁক তারকা। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।