ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাতের পর যা বললেন মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাতের পর যা বললেন মাহি

অবশেষে নানা নাটকীয়তার পর সোমবার (১১ ডিসেম্বর) প্রার্থীতা ফিরে পান চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে অংশ নিতে পারবেন তিনি।

প্রার্থীতা ফিরে পাওয়ার পর মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন এই চিত্রনায়িকা।  

এদিন বিকেলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন মাহি।

জানা গেছে, ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন মাহি। মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর দেশের একটি গণমাধ্যমে নির্বাচনের বিষয়ে নানান কথা বলেন এই নায়িকা।

এ সময় চিত্রনায়িকা জানান, আজ রাতেই নির্বাচনী কার্যক্রম শুরু করতে ঢাকা ত্যাগ করবেন তিনি। মূলত এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছ থেকে দোয়া নিতেই এই সৌজন্য সাক্ষাৎ করেন এই নায়িকা।

মাহির কথায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে জনপ্রিয়তার। ভোটারদের কাছে যার জনপ্রিয়তা বেশি, তিনিই জয়ী হবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আমি একজন আওয়ামী লীগের কর্মী।

মাহি বলেন, যেহেতু সোমাবার আমার মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে। তাই আজ রাতেই আমি রাজশাহীতে গিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছি। এর আগেই ওবায়দুল কাদের স্যারের সঙ্গে দেখা করেছি।

চিত্রনায়িকা আরও বলেন, সাধারণ সম্পাদক স্যার আমাকে আশ্বস্ত করেছেন, সুষ্ঠুভাবেই আসন্ন নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জনপ্রিয়তার যাচাই হবে। যে জনপ্রিয় সেই জিতবে।

মাহি জানান, আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়ী হলে আওয়ামী লীগ তাকে বরণ করে নিবে বলেই বিশ্বাস মাহির। এছাড়া আপাতত নির্বাচনে অংশগ্রহণ নিয়ে আর কোনো বাধা কিংবা চ্যালেঞ্জ দেখছেন না এই নায়িকা।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।