ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোদির আহ্বানে শেষ মুহূর্তে বিয়ের ভেন্যু বদল অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
মোদির আহ্বানে শেষ মুহূর্তে বিয়ের ভেন্যু বদল অভিনেত্রীর

বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর এবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণী ও বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুলপ্রীত সিং।

প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি।

চলতি ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন এ যুগল।

এজন্য ‘ডেস্টিনেশন ওয়েডিং’আয়োজনের উদ্দেশ্যে বিদেশে ভেন্যুও ঠিক করে রেখেছিলেন তারা। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আহ্বানে শেষমুহূর্তে সেই ভেন্যুই বদলে ফেললেন রাকুল-জ্যাকি।

যাদের বিদেশে গিয়ে সামাজিক অনুষ্ঠান বা বিয়ের মতো আয়োজনের সামর্থ্য আছে, তারা যেন সেই অনুষ্ঠান দেশেই করেন - সম্প্রতি ভারতীয়দের এমন অনুরোধ করেন নরেন্দ্র মোদি। কারণ, এতে করে দেশের অর্থনীতি আরও সমৃদ্ধ হবে। মোদির সেই আহ্বানে সাড়া দিতেই নাকি শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদলে ফেলেছেন রাকুল ও জ্যাকি।  

ইউরোপের কোনো দেশের পরিবর্তে ভারতের মাটিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, বিদেশ নয়; বিয়ের জন্য গোয়াকে বেছে নিয়েছেন রাকুলপ্রীত ও জ্যাকি। গত ছয় মাস ধরে নেওয়া সব পরিকল্পনা বদলে এখন গোয়াতে বিয়ের সকল আয়োজন সম্পন্ন করতে ব্যস্ত তারা। সবকিছু ঠিক থাকলে আগামী ২২ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি।  

উল্লেখ্য, বলিউড তারকাদের মধ্যে ‘ডেস্টিনেশন ওয়েডিং’বেশ জনপ্রিয়। আনুশকা শর্মা ও বিরাট কোহলি বিয়েটা সেরেছিলেন ইতালির ফ্লোরেন্সে। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ গাঁটছড়া বেঁধেছিলেন ইতালির লেক কোমোর ধারে। রাকুলপ্রীত ও জ্যাকিও চেয়েছিলেন তেমনটাই।  

তবে প্রধানমন্ত্রীর আহ্বানে সেই পরিকল্পনাকে ছেঁটে ফেললেন রাকুল-জ্যাকি।  

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।