ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

নিখোঁজের চার দিন পর জঙ্গলে মিলল অভিনেতার দেহ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
নিখোঁজের চার দিন পর জঙ্গলে মিলল অভিনেতার দেহ! কোলে ব্রিংস প্লেন্টি

রহস্যজনক মৃত্যু হয়েছে অভিনেতা কোলে ব্রিংস প্লেন্টির। চার দিন নিখোঁজ ছিলেন তিনি।

কানসাসের জঙ্গল থেকে ২৭ বছরের অভিনেতার নিথর দেহ উদ্ধার হয়। এমনটাই জানিয়েছে স্থানীয় পুলিশ। অভিনেতার পরিবারের পক্ষ থেকেও এই খবর নিশ্চিত করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ২৭ বছরের অভিনেতার নামে পারিবারিক সহিংসতার অভিযোগ ছিল। গত সপ্তাহেই স্থানীয় লরেন্স এলাকার ফ্ল্যাট থেকে এক মহিলার ফোন এসেছিল পুলিশের কন্ট্রোল রুমে। সাহায্যের আর্জি করেছিলেন তিনি। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্ত তারকা পালিয়ে যান।

এই ঘটনার পর লরেন্স এলাকার পুলিশের পক্ষ থেকে কোলেকে গ্রেপ্তারের দাবি জানিয়ে ডিস্ট্রিক্স অ্যাটর্নির কাছে হলফনামাও দেওয়া হয়েছিল। অভিযুক্তকে খোঁজার চেষ্টাও চলছিল। শনিবার কানসাস পুলিশের কাছে একটি ফোন আসে। ফোনে জানানো হয় জঙ্গলের কাছে একটি খালি গাড়ি পড়ে রয়েছে।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। গাড়ি থেকে কিছুটা দূরে কোলের নিথর দেহ উদ্ধার হয়। কীভাবে ২৭ বছরের অভিনেতার মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। তবে তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অভিনেতার অকাল প্রয়াণে শোকাহত তার অনুরাগীরা। শোকের এই সময় শুধুমাত্র কোলের ভালো স্মৃতি স্মরণ করার আবেদন জানিয়েছেন তারা। শোকের এই সময়ে কোলের পরিবারের পক্ষ থেকে প্রাইভেসির দাবি করা হয়েছে।

প্যারামাউন্টের জনপ্রিয় সিরিজ ইয়েলোস্টোনের স্পিনঅফ ‘১৯২৩’-এ অভিনয় করে নজর কেড়েছিলেন কোলে। ‘ওয়াইল্ড ফ্রন্টিয়ার’, ‘দ্য টল টেলস অফ জিম ব্রিজার’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছে তাকে।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।