ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

বিনোদন

‘তুফান’-এর নতুন গানে তারা 

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
‘তুফান’-এর নতুন গানে তারা 

ঈদের রেশ কাটলেও কাটেনি ‘তুফান’র রেশ। সুপারস্টার শাকিব খানের এ সিনেমা থিয়েটারে তাণ্ডব চালাচ্ছে।

সামাজিকমাধ্যমেও ছড়াচ্ছে উন্মাদনা। সেই উন্মাদনার রসদ হিসেবে প্রকাশ পেল সিনেমার গান ‘আসবে আমার দিন’।

রোববার (১৪ জুলাই) প্রকাশ করা হয়েছে ‘আসবে আমার দিন’ গানটি। এতে সিনেমায় শাকিবের স্বপ্নের কথা তুলে ধরা হয়েছে। দর্শকদের মুগ্ধ করেছে তা। গানটি লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি রবিউল ইসলাম জীবন।

আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে গানে কণ্ঠ দিয়েছেন রেহান রসূল। মিক্স-মাস্টারিংয়ে আরাফাত কীর্তি। সিনেমাতে দুটি ভার্সনে গানটি ব্যবহার করা হয়েছে। অন্তর্জালে উন্মুক্ত করা হয়েছে মূল ভার্সনটি।  

গানটি নিয়ে গীতিকবি রবিউল ইসলাম জীবন বলেন, সবার জীবনেই সুদিন আসে। আসবে আমার দিন— এমন আশা বুকে ধরে বাঁচে সবাই। যন্ত্রণা, প্রতিবন্ধকতা সয়ে এগিয়ে যায়। একদিন ভাগ্যের চাকা ঘোরে, কষ্টের সূর্য ডুবে উঁকি দেয় সুদিনের আলো। সিনেমার গল্পের এমনই বিষয়বস্তু নিয়ে গানটি লিখেছি। প্রকাশের পর চারদিক থেকে দারুণ সাড়া পাচ্ছি, আমি অভিভূত।

গায়ক রেহান রসূল গানটির পেছনের গল্প বললেন এভাবে, একদিন জীবন ভাই আমাকে তুফানের গতিতে আসতে বলেন আরাফাত ভাইয়ের স্টুডিওতে। আমিও পৌঁছে যাই। এক-দেড় ঘণ্টার আড্ডা জমে তিন জনের। এভাবেই গানটি তৈরি হয়। গানটির জন্য সবার কাছ থেকে প্রচুর ভালোবাসা পাচ্ছি।

সংগীত পরিচালক আরাফাত মহসীন নিধির মন্তব্য এরকম, পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমার গান। তাই সাধারণ দর্শকের কথা মাথায় রেখে সুর-সংগীত করেছি। সিনেমা মুক্তির পর থেকে সবার যেমন সাড়া পাচ্ছি, তাতে আমি আনন্দিত। আমাদের পরিশ্রম সার্থক।  

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।