ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টম হল্যান্ডের ঘোষণা, আসছে ‘স্পাইডারম্যান ৪’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৪
টম হল্যান্ডের ঘোষণা, আসছে ‘স্পাইডারম্যান ৪’

বিশ্বব্যাপী ভক্তদের কাছে স্পাইডারম্যান হিসেবে টম হল্যান্ডের জনপ্রিয়তা আকাশছোঁয়া। সফল তিনটি কিস্তির পর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির জন্য।

অবশেষে আসতে চলেছে ‘স্পাইডার-ম্যান’র নতুন কিস্তি। ২০২৬ সালের জুলাইয়ে স্পাইডারম্যান হয়ে থিয়েটারে ফিরছেন টম হল্যান্ড।

ভ্যারাইটির প্রতিবেদন অনুসারে, সিনেমার এখনো কোনো নাম দেওয়া হয়নি। কিন্তু এটিই হতে যাচ্ছে ‘স্পাইডার-ম্যান ৪’। সিনেমাটি পরিচালনা করছেন ডাস্টিন ড্যানিয়েল ক্রিটন। এর মধ্য দিয়েই অভিষেক হচ্ছে তার।

নতুন সিনেমার খবর দিয়েছেন টম হল্যান্ড নিজেই। ‘অ্যাভেঞ্জার্স: ডুমসডে’ সিনেমায় রবার্ট ডাউনি জুনিয়রের উপস্থিতি চেপে রাখলেও নতুন স্পাইডার ম্যানের খবর তিনি চাপা রাখলেন না।

জিমি ফ্যালনের শো’তে জানিয়ে দিলেন স্পাইডার-ম্যানের চতুর্থ সিনেমাটি আগামী বছরের মাঝামাঝি প্রোডাকশনে যাবে। এছাড়া এটি যে ২০২৬ সালের জুলাইয়ে মুক্তি পাবে, সে কথাও জানিয়েছেন হল্যান্ড।

এ প্রসঙ্গে তিনি বলেন, আগামী সামারে আমরা শুটিং শুরু করব। সবকিছু এখন পর্যন্ত ভালোই চলছে। কোনো সমস্যা দেখা না দিলে এ পরিকল্পনা অনুসারেই কাজ চলবে। আমি তো দারুণ উত্তেজিত। অপেক্ষা করতে পারছি না কবে স্যুট পরব।

এর কিছুদিন আগে হল্যান্ড জানিয়েছিলেন, তিনি নতুন সিনেমার খসড়া চিত্রনাট্য পড়েছেন। এ নিয়ে বলেছিলেন, চিত্রনাট্যে আরও অনেক কাজ করার মতো জায়গা আছে। আমার বিশ্বাস নির্মাতারা তা করবেন এবং সবশেষে দারুণ একটা চূড়ান্ত রূপ আসবে।

এর আগে অ্যাভেঞ্জার্সে টম হল্যান্ডকে দেখা গেছে। স্পাইডার-ম্যানের সর্বশেষ একক সিনেমা ছিল ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। ২০২১ সালের সিনেমাটি ১০০ কোটি ডলার আয় করেছিল।  

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।