ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

শঙ্কামুক্ত ওমর সানী, হার্টে দুই রিং

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
শঙ্কামুক্ত ওমর সানী, হার্টে দুই রিং

জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী এখন শঙ্কামুক্ত। তার হার্টে ধরা পড়া চারটি ব্লক সারিয়ে তুলতে অস্ত্রোপচারের মাধ্যমে দু’টি রিং পরানো হয়েছে। একটি ব্লকে পুশ করা হয়েছে। আরেকটিতে রিং পরানো হবে কয়েকদিনের মধ্যে।

সোমবার (৫ মার্চ) রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ওমর সানীর খোঁজ নিয়ে এ তথ্য জানা যায়। সন্ধ্যায় হাসপাতালটিতে ভর্তি হওয়া সানী রয়েছেন ডা. মো. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে।

তার ছেলে ফারদিন এহসান স্বাধীন বাংলানিউজকে জানান, হার্টে দু’টি রিং পরানোয় এখন শঙ্কামুক্ত ওমর সানী। তিনি  করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) আছেন এবং মোটামুটি ভালো আছেন।

হাসপাতালে আরও আছেন ওমর সানীর স্ত্রী জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও তাদের কন্যা। ছুটে এসেছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর, রিয়াজ ও আমিন খানও।

তারও আগে ওমর সানীর অসুস্থতার খবর শুনে হাসপাতালে ছুটে আসেন চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি বাংলানিউজকে বলেন, সানী ভাইয়ের অসুস্থতার খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমি হাসপাতালে আসি। তার চিকিৎসা চলছে।

ওমর সানীর রেস্টুরেন্ট মেরি মন্টানার ম্যানেজার আলী হোসেন বাংলানিউজকে বলেন, কয়েকদিন ধরে স্যার (ওমর সানী) বুকে কিছুটা ব্যথা অনুভব করছিলেন। তাই আজ সকাল নাগাদ তিনি হাসপাতালে চেকআপের জন্য আসেন। তখন ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে স্যারের হার্টে ব্লক থাকার বিষয়টি নিশ্চিত করেন। এরপর আজই রিং পরানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিবারের পক্ষ থেকে ওমর সানীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৮
এমএসি/জেআইএম/এইচএ/

** ওমর সানীর হার্টে চার ব্লক, হাসপাতালে ভর্তি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।