ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

১০ মিনিট নাচের জন্য ৫০ লাখ রুপি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৮
১০ মিনিট নাচের জন্য ৫০ লাখ রুপি! তামান্না ভাটিয়া

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের পর্দা উঠেছে শনিবার (০৭ এপ্রিল) সন্ধ্যায়। আইপিএলের এই টুর্নামেন্টকে বর্ণিল করতে উদ্বোধনী অনুষ্ঠানে ছিলো নানা আয়োজন।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে জ্যাকলিন ফার্নান্দেজআয়োজনকে আরও রঙিন করতে নাচে-গানে মুম্বাইয়ের ওয়াংখের স্টেডিয়াম মাতিয়েছেন বলিউড তারকা ঋত্বিক রোশান, প্রভুদেবা, জ্যাকলিন ফার্নান্দেজ, বরুণ ধাওয়া ও তামান্না ভাটিয়া।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ঋত্বিক রোশানশুরুতে উদ্বোধনী অনুষ্ঠানে ঋত্বিকের জায়গায় নাচার কথা ছিলো রণবীর সিংয়ের।

কিন্তু কাঁধে চোট পাওয়ার কারণে সেটি আর হয়নি। এছাড়া তামান্না ভাটিয়ার জায়গায় আসার কথা ছিলো পরিণীতির। কিন্তু ব্যক্তিগত কারণে তিনিও সরে যান।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তামান্না ভাটিয়াএখানেই শেষ নয়, আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ১০ মিনিট নাচার জন্য নাকি তামান্নাকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হয়েছে ৫০ লাখ রুপি। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে বরুণ ধাওয়ানএছাড়া ঋত্বিক রোশান, বরুণ ধাওয়ান ও জ্যাকলিন ফার্নান্দেজকে দেওয়া হয়েছে ৫ কোটি রুপি করে।

মুম্বাইয়ের ওয়াংখের স্টেডিয়াম

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করছেন ঋত্বিক রোশান

আইপিএলের ট্রফি

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্যপরিচালক প্রভুদেবার সঙ্গে বরুণ ধাওয়ানবাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।