ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

অনুমতি নেই, ভারতে হবে ‘রেস থ্রি’র শ্যুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
অনুমতি নেই, ভারতে হবে ‘রেস থ্রি’র শ্যুটিং ‘রেস থ্রি’ ছবির সহশিল্পীদের সঙ্গে সালমান খান

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শ্যুটিং নিয়ে আবু ধাবিতে ব্যস্ত সময় কাটাচ্ছিলেন সালমান খান। কিন্তু হরিণ শিকার মামলার রায় শোনার জন্য শ্যুটিং মাঝ পথে রেখেই যোধপুর আসতে হয় বলিউডের এই অভিনেতাকে। এরপরের ঘটনা তো সকলেরই জানা।

গত ০৫ এপ্রিল হরিণ শিকার মামলায় সালমানকে ৫ বছর সাজা দেওয়া হয়। যার ফলে যোধপুর কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়েছিলো তাকে।

সেখানে দুই রাত কাটানোর পর ০৭ এপ্রিল জামিনে মুক্তি পান বলিউডের এই সুপারস্টার।

জামিনের সময় সালমানকে শর্ত দেওয়া হয়েছিলো আদালতের নির্দেশ ছাড়া ভারতের বাহিরে যেতে পারবেন না ৫২ বছর বয়সী এই তারকা। যদি এমনটি করতে হয় তাহলে উচ্চ আদালতের অনুমতি নিতে হবে তাকে।

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, আদালতের নির্দেশ অনুযায়ী ভারতের বাহিরে যেতে পারবেন না সালমান। তাই ‘রেস থ্রি’ ছবির পরিচালক ও প্রযোজক ভারতেই ছবির বাকি অংশের শ্যুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন।  

‘রেস থ্রি’তে সালমান খানের পাশাপাশি অভিনয় করছেন অনিল কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল, সাকিব সেলিম ও ডেইজি শাহ। ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।