ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

সিয়ামের নায়িকা হলেন বাঁধন ও পূজা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
সিয়ামের নায়িকা হলেন বাঁধন ও পূজা বাঁধন-সিয়াম-পূজা / ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজ

ঢাকা: মাহিয়া মাহি, বাপ্পি চৌধুরী, নুসরাত ফারিয়া, জলি ও রোশনসহ চলচ্চিত্রে এক ঝাঁক তারকা উপহার দিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। 

এবার প্রতিষ্ঠানটি তাদের নতুন ছবির জন্য নায়িকা হিসেবে ঘোষণা করলো ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধনের নাম। তিনি রায়হান রাফি পরিচালিত ‘দহন’ ছবিতে অভিনয় করবেন।

সোমবার (৩০ এপ্রিল) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, অভিনেতা ওমর সানি, নাট্য ব্যক্তিত্ব পীযুষ বন্দোপাধ্যায়, অভিনেতা সিয়াম, অভিনেত্রী বাঁধন, নুসরাত ফারিয়া, পূজা চেরি, কণ্ঠশিল্পী কনা, ইমরান, প্রীতম হাসান ও জাজা মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ অনেকে। 'দহন' ছবির মহরত / ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজঅনুষ্ঠানে ‘দহন’ নিয়ে বাঁধন বলেন, ছবিটির চরিত্রের প্রয়োজনে আমি প্রায় ১৬ কেজি ওজন কমিয়েছি। এজন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। শুধু তাই নয় ‘দহন’র জন্য আমি জীবনের প্রথম মোটরসাইকেল চালানো শিখলাম। আমি মনে করি যে কেউ চাইলে এভাবে নিজেকে বদলাতে পারেন। সবার সমর্থন ও সহযোগিতা পেলে আমি অবশ্যই ভালো কিছু করে দেখাতে পারবো।

সিয়াম বলেন, বর্তমান সমাজেরই একটি গল্পের ছবি হতে যাচ্ছে ‘দহন’। ছবিটিতে নেশাগ্রস্ত এক যুবক হিসেবে আমাকে দর্শক দেখতে পাবেন। চরিত্রের পরিপূর্ণতা আনার জন্য আমাকে বেশ কিছুদিন নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশতে হয়েছে। তারা কিভাবে নেশা করে এবং এর ফলে কী ধরনের প্রতিক্রিয়া হয় তা খুব কাছ থেকে পর্যবেক্ষণ করেছি।

পরিচালক রায়হান রাফি বলেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে ছবিটির গল্প তৈরি করা হয়েছে। এতে সমাজের অনেক খারাপ দিক উঠে আসবে এবং সেগুলোর প্রতিকারও দেখানো হবে। সিয়াম, বাঁধন ও পূজা ‘দহন’র জন্য অনেক কষ্ট করছেন। আশা করি তাদের কষ্ট সার্থক হবে।

রায়হাম রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবিতে প্রথম অভিনয় করেছে সিয়াম আহমেদ ও পূজা চেরী। আগেই ঘোষণা এসেছিলো একই জুটিকে পাওয়া যাবে ‘দহন’ ছবিতে। এবার তাদের সঙ্গে ছবিটিতে যুক্ত হলেন লাক্স তারকা বাঁধন। তিনি ছাড়াও রাজ রিপা নামের আরেকজন নবাগত অভিনেত্রীর নাম ঘোষণা করা হয়।

১০ মে থেকে ‘দহন’র শুটিং শুরু হবার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, মে ১, ২০১৮
জেআইএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।