ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

প্রেমিককে নিয়ে করণের প্রাক্তন স্ত্রীর জন্মদিন উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, জুন ২, ২০১৮
প্রেমিককে নিয়ে করণের প্রাক্তন স্ত্রীর জন্মদিন উদযাপন বিপাশা বসু, করণ সিং গ্রোভার, শেহবান আজিম ও জেনিফার উনগেট

অভিনেত্রী বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারের প্রাক্তন স্ত্রী জেনিফার উনগেট। গত ৩০ মে ছিলো ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর ৩৩তম জন্মদিন। আর বিশেষ দিনটি প্রেমিক শেহবান আজিমের সঙ্গে কাটিয়েছেন জেনিফার।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, জেনিফার-শেহবানের প্রেমের গুঞ্জন। কিন্তু বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি টেলিভিশনের জনপ্রিয় এই দুই তারকা।

প্রেমিকার জন্মদিন উদযাপন প্রসঙ্গে শেহবান বলেন, আমরা জানতাম ও শুটিং নিয়ে সারাদিন ব্যস্ত থাকবে। তাই গভীর রাতেই ওর জন্মদিনটি উদযাপন করেছি। এসময় আমাদের কাছের কয়েকজন বন্ধু উপস্থিত ছিলেন।

জন্মদিনে প্রেমিকাকে কি উপহার দিয়েছেন? এমন প্রশ্নের জবাবে শেহবান বলেন, আমরা সবাই মিলে ওর জন্য ভালো একটি উপহারের পরিকল্পনা করেছি। কিন্তু সেটি আপনাদের (গণমাধ্যমকর্মী) বলা যাবে না।

জেনিফার উনগেটএদিকে জেনিফারের সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করা হলে ‘উড়ান’খ্যাত এই তারকা বলেন, আমরা একটি পরিবারের মতো। একসঙ্গে কাজ করার আগে থেকেই আমরা পরিচিত। আমি, জেনি এবং করণ (জেনিফারের প্রাক্তন স্বামী) খুব ঘনিষ্ঠ বন্ধু।

ভালোবেসে ২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন করণ সিং গ্রোভার ও জেনিফার উনগেট। পরে ২০১৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর অভিনেত্রী বিপাশা বসুকে বিয়ে করেন করণ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।