ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

সাকিব-রুবেলের কণ্ঠে মাইয়া ও মাইয়ারে…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, জুন ২, ২০১৮
সাকিব-রুবেলের কণ্ঠে মাইয়া ও মাইয়ারে… রুবেল হোসেনের শেয়ার করা ভিডিওটির একটি দৃশ্য ও 'অপরাধী' গানের পোস্টার

বেশ কয়েক সপ্তাহ ধরে অন্তর্জাল দুনিয়ায় মাতিয়ে রেখেছে ইউটিউবে ঝড় তোলা গান ‘অপরাধী’। অসংখ্য মানুষকে গানটি কভার করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে দেখে গেছে। তাদের ভিডিওর ভিউও নেহাত কম নয়।

এবার এ গানের সুর কণ্ঠে তুললেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। শনিবার (০২ জুন) পেসার রুবেল হোসেন তার অফিশিয়াল ফেসবুকে পেজে একটি ভিডিও প্রকাশ করেন।

সেখানে দেখা যায় দলের তরুণ খেলোয়াড়রা সবাই একসঙ্গে ‘অপরাধী’ গানটি গাইছেন।

কে সেই ‘অপরাধী’ মেয়ে?

ড্রেসিং রুমে ধারণকৃত ভিডিওটিতে আরও দেখা যায় ব্যাট হাতে দাঁড়িয়ে সুর মেলাচ্ছেন পেসার আবু হায়দার রনি। তাকে চারপাশে থেকে ঘিরে বেঞ্চে বসে গান গাইছেন সাকিব আল হাসান, রুবেল হোসেন, আরিফুল ইসলাম, নাজমুল অপু, লিটন দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ এবং মোসাদ্দেক হোসেন সৈকত। সবাই বেশ উৎসাহ ও আনন্দ নিয়েই সুরের তালে তালে শরীর দুলিয়েছেন।
**রুবেল হোসেনের শেয়ার করা 'অপরাধী' গানের ভিডিও

আফগানিস্তানের বিপরীতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা এখন ভারতের দেরাদুনে অবস্থান করছেন। গত ২৯ মে তারা দেশ ত্যাগ করেছেন। আগামী ৭ জুন সিরিজ শেষে করে তাদের দেশে ফেরার কথা রয়েছে।

উল্লেখ্য, নেত্রকোনার ছেলে আরমান আলিফের ‘অপরাধী’ গানটি এক মাসের ব্যবধানে ইউটিউবে চার কোটি ভিউয়ের মাইলফলকে ছাড়িয়েছে। ভিডিওটি ভেঙেছে বাংলাদেশের ইউটিউব ভিউয়ের সব রেকর্ড। ওয়ার্ল্ড র‍্যাঙ্কিংয়ে গানটি রয়েছে ৮০তে।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, জুন ০২, ২০১৮
জেআইএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।