ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

এ কি হাল জনি ডেপের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ৩, ২০১৮
এ কি হাল জনি ডেপের! ছবি: সংগৃহীত

বর্তমান বিশ্বের জনপ্রিয় অভিনেতাদের তালিকায় জনি ডেপ অন্যতম। তবে ভক্তদের কাছে ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ হিসেবেই সবচেয়ে বেশি পরিচিত হলিউডের এই অভিনেতা। উদ্ভট সব চরিত্রে দারুণ অভিনয় করে অনেক আগেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজ খ্যাত এ তারকার ঝুলিতে রয়েছে দর্শক-সমালোচক প্রশংসিত অনেক ছবি। এরমধ্যে উল্লেখযোগ্য- ‘প্লাটুন’, ‘এডওয়ার্ড সিজরহ্যান্ডস’, ‘স্লিপি হলো’, ‘সিক্রেট উইন্ডো’, ‘চার্লি অ্যান্ড দ্য চকোলেট ফ্যাক্টরি’, ‘এলিস ইন দ্য ওয়ান্ডারল্যান্ড’ ও ‘রিঙ্গো’।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঘুরপাক খাচ্ছে জনি ডেপের দুটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে- ভক্তদের সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন জনি ডেপ।

জনি ডেপতবে আশ্চর্যজনক ব্যাপার হলো- ছবি দুটিতে বেশ রোগা দেখাচ্ছে হলিউডের এই অভিনেতাকে।

জনির এমন ছবি দেখে রীতিমতো চমকে গিয়েছেন ভক্তরা। এক ভক্ত মন্তব্য করেছেন, ‘আশা করছি তিনি ঠিক আছেন। ’ আরেক ভক্ত লিখেছেন, ‘তাকে এতো রোগা দেখাচ্ছে কোনো? আশা করি তিনি ঠিক আছেন। ’

ছবিটির নীচে অন্য এক ভক্ত মন্তব্য করেছেন, ‘তিনি ঠিকই আছেন। কিন্তু তিনি টাক হয়ে যাওয়ার কারণে এতোটা রোগা দেখাচ্ছে তাকে। ’  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।