ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

ঘর ভাঙলো নাদিয়া মিমের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুন ৯, ২০১৮
ঘর ভাঙলো নাদিয়া মিমের নাদিয়া মিম ও সাফায়াত আলী

ঘর ভাঙলো ছোট পর্দার অভিনেত্রী নাদিয়া আফরিন মিমের। গত মে মাসের শেষের দিকে সাফায়াত আলী চয়নর সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়েছে এই লাক্স তারকার।

শনিবার (৯ জুন) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে নাদিয়া বলেন, আমাদের দু’জনের মতের ভিত্তিতেই ডিভোর্স হয়েছে। মে মাসের শেষের দিকে আমাদের ডিভোর্সের সব অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

আমি এখন বাবার বাসায় থাকি। নিজেকে গুছিয়ে নিয়েছি। সব ভুলে সামনে এগিয়ে যেতে চাই।

বিচ্ছেদের কারণ নিয়ে নাদিয়া বলেন, ওর বয়স ৩০ আমার ২১। আমাদের বয়সের বেশ বড় একটা গ্যাপ আছে। তাই প্রায়ই আমাদের মতের অমিল হতো। ঠিকঠাক বনিবনা হচ্ছিলো না। শেষমেশ এই ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়া।

ছয় মাস প্রেমের সম্পর্কের পর ২০১৬ সালের ২৮ এপ্রিল দুই পরিবারের সম্মতিতে নাদিয়া ও  সাফায়াতের বিয়ে হয়। সংসার জীবনের দুই বছর পার হতে না হতেই তাদের বিচ্ছেদ হয়ে গেলো। তবে সব ভুলে এখন আবার কাজে ব্যস্ত হতে চান নাদিয়া। নাদিয়া মিম ও সাফায়াত আলী‘মাঝে দুই মাস আমি কারও সঙ্গে কোনো রকম যোগাযোগ রাখিনি। তবে এখন আবার কাজে নিয়ে ব্যস্ত হচ্ছি। অভিনয় ছাড়া আপাতত আর কিছু ভাবতে চাইছি না। ’ যোগ করেন নাদিয়া।

নাদিয়া মিম ২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার বিজয়ী। তখন থেকে তিনি অভিনয় শুরু করেন। পাশাপাশি করছিলেন উপস্থাপনাও। অল্প সময়েই তিনি পান দর্শকপ্রিয়তাও।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।