ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

‘থ্রি ইডিয়টস’র সিক্যুয়েলে থাকবেন রণবীর?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
‘থ্রি ইডিয়টস’র সিক্যুয়েলে থাকবেন রণবীর? রণবীর কাপুর ও ‘থ্রি ইডিয়টস’র পোস্টার

বলিউড ইতিহাসে অন্যতম সাড়া জাগানো ও ব্যবসা সফল সিনেমা ‘থ্রি ইডিয়টস’। ২০০৯ সালে মুক্তি পাওয়া সিনেমাটিতে অভিনয় করেছিলেন আমির খান, শারমান জোশি, মাধবন ও কারিনা কাপুর। নয় বছর পর ছবিটির সিক্যুয়েল নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন পরিচালক রাজকুমার হিরানী।

প্রথম কিস্তির অনেকেই নতুন কিস্তিতে থাকবেন বলে জানা গেছে। তবে শোনা যাচ্ছে এদের বাইরেও হিরানী নতুন মুখ নিতে চাইছেন।

এদিকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউড অভিনেতা রণবীর কাপুর জানিয়েছেন, হিরানী যখন ‘থ্রি ইডিয়টস’-এ অন্য অভিনেতা নেওয়ার অপেক্ষায় তখনই তিনি তার সঙ্গে দেখা করেছেন। আর এ থেকেই সিক্যুয়েলে রণবীর কাপুরের অভিনয় করার গুঞ্জন রটে।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমে রণবীর কাপুর বলেন,  রাজু (রাজকুমার হিরানীর ডাক নাম) স্যার আমার সঙ্গে দেখা করেছেন। তিনি ‘থ্রি ইডিয়টস’র জন্য নতুন অভিনয় শিল্পী অথবা নতুন কাস্টিংয়ের কথা ভাবছেন।

‘তামাশা’খ্যাত এই অভিনেতা আরও বলেন, আমি সবসময় তার সঙ্গে কাজ করতে চাই। তিনি ভারতের বিখ্যাত একজন নির্মাতা। তিনি কঠোর পরিশ্রমী, সহজবোধ্য এবং সাধারণ মানুষ, যার ইচ্ছাই দর্শকদের বিনোদন দেওয়া। তিনি পুরস্কার, সমালোচক ও বন্ধুদের জন্য সিনেমা নির্মাণ করেন না। সিনেমা নির্মাণের পেছনে তার ইচ্ছে থাকে বড় অংশের দর্শকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা।

রাজকুমার হিরানী পরিচালিত ‘পিকে’ সিনেমাতে অতিথি একটি চরিত্রে রণবীরকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়া এই পরিচালকের ‘সঞ্জু’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে তিনি অভিনয় করেছেন। এটি আগামী ২৯ জুন মুক্তি পেতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।