ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

প্রেমিক নিয়ে মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
প্রেমিক নিয়ে মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা সম্প্রিত ঢাকায় একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া আর যুক্তরাষ্ট্রের গায়ক নিক জোনাসের প্রেমের বিষয়টি এখন সবারই জানা। দেশে-বিদেশে এক সঙ্গে ঘুরছেন তারা। 

সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে নিককে নিয়ে দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা। মায়ের সঙ্গেও দেখা করিয়ে দিয়েছেন নিককে।

এরপর যান গোয়ার সমুদ্রসৈকতে।  

সেখান থেকে ফিরে প্রেমিকা প্রিয়াঙ্কার সঙ্গে মেহেদি অনুষ্ঠানে যোগ দিয়েছেন নিক জোনাস। ভারতীয় ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি ও তার বাগদত্তা সুখলা মেহতার মেহেদি অনুষ্ঠানে বেশ ভালো সময় কাটিয়েছেন তারা।  

বুধবার (২৭ জুন) সন্ধ্যায় মুম্বাইয়ে আম্বানির বাড়িতেই ছিল এ মেহেদি অনুষ্ঠান। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।  

সাদা রঙের শাড়িতে মুম্বাইয়ে আম্বানির বাসভবনে হাজির হয়েছিলেন ‘ফ্যাশন’ নায়িকা প্রিয়াঙ্কা। আর তার প্রেমিক নিকের পরনে ছিল সাদা রঙের শার্ট ও কালো স্যুট।

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে প্রিয়াঙ্কা ও নিক।  ছবি: সংগৃহীতঅনুষ্ঠানে আগত অতিথিদের সঙ্গে দেখা করেছেন এবং আড্ডায় মেতেছিলেন নিক-প্রিয়াঙ্কা। এর কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রকাশিত হয়েছে। তবে কোনোটিতে প্রিয়াঙ্কা ও নিককে একসঙ্গে দেখা যায়নি।

মুকেশ আম্বানির ছেলে ও তার হবু স্ত্রীর সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লিখেন, অভিনন্দন আকাশ ও সুখলা।

মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও ছিলেন। তারা একসঙ্গেই রাতের খাবার সারেন।  

গত ২১ জুন প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করতে ভারতে এসেছেন নিক জোনাস। এর কিছুদিন আগে নিক জোনসের ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন প্রিয়াঙ্কা।  

ওই সময়টায় নিকের পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দেখা প্রিয়াঙ্কার দেখা হয়েছে বলেও খবর চাউর হচ্ছে। বলিউড পাড়ার গুঞ্জন, এ যাত্রায় নিক-প্রিয়াঙ্কার বিয়ের বাদ্যি বেজেই যাচ্ছে!

আর তা হতে পারে চলতি বছরের জুলাই কিংবা আগস্টে। তবে এ বিষয়ে প্রিয়াঙ্কা কিংবা তার পরিবারের কেউ-ই মুখ খুলেননি। সংবাদমাধ্যমগুলো বলছে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে খুব দূরে নয়। দিনক্ষণ এগিয়ে আসছে। তাই তো নিককে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলিয়ে দিতেই যুক্তরাষ্ট্র থেকে ভারতে নিয়ে এসেছেন এই বিশ্বসুন্দরী।  

২০১৭ সালে নিউ ইয়র্কে এক অনুষ্ঠানে ২৫ বছর বয়সী গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। এর কিছুদিন পরই গুজব ছড়ায়, নিকের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছে ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার।  

ওই সময় কেউ মুখ না খুললেও এবার নিশ্চয়ই কেউ বোঝার বাকি নেই কোন দিকে এগোচ্ছেন প্রিয়াঙ্কা-নিক! 

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।