ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

মুক্তির প্রথম দিনেই অনলাইনে ফাঁস ‘সঞ্জু’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
মুক্তির প্রথম দিনেই অনলাইনে ফাঁস ‘সঞ্জু’! 'সঞ্জু' ছবির একটি দৃশ্যে রণবীর কাপুর

রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ মুক্তির প্রথম দিনেই পাইরেসির শিকার হয়েছে। সোশ্যাল মিডিয়ায় অনেকে পাইরেসি হওয়া সিনেমাটির কয়েকটি দৃশ্যের স্ক্রিনশট শেয়ার করে অনলাইনে ফাঁস হয়েছে বলে দাবি করছেন। কেউ বলছেন, ‘সঞ্জু’ হাই কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে।

টুইটারে এক ব্যক্তি লিখেছেন, ‘সঞ্জু ফাঁস হয়েছে। অনুগ্রহ করে কেউ টরেন্ট লিংক শেয়ার করবেন না।

পাইরেসিকে না বলুন। ’

আরেকজন লিখেছেন, ‘সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) টয়লেটের দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছেন। কিন্তু সিনেমা ফাঁস হওয়ায় কারও সমস্যা দেখতে পাচ্ছি না। ’

পাইরেসির করণে অনেকে ধারণা করছেন 'সঞ্জু' ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন হতে পারে।

রাজকুমার হিরানী পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিকটি শুক্রবার (২৯ জুন) ৫০০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে।

সঞ্জয় দত্তের বায়োপিকে তার জীবনের উত্থান-পতন সবকিছুই তুলে ধরা হয়েছে সিনেমাটিতে। জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দু’দিন আগে মায়ের মৃত্যুশোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; তার সবকিছুই থাকছে।

এতে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
জেআইএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।