ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

বর্ষপূর্তিতে বাংলানিউজে তারকা মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ১, ২০১৮
বর্ষপূর্তিতে বাংলানিউজে তারকা মেলা বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহারের হাতে ফুলের শুভেচ্ছা দিচ্ছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক, চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা অমৃতা খান

আট পেরিয়ে নয় বছরে দেশের জনপ্রিয় অনলাইন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের শুভেচ্ছায় সিক্ত হয়েছে বাংলানিউজ। এসেছিলেন শোবিজ অঙ্গণের তারকারাও।

ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বাপ্পি চৌধুরীরোববার, ০১ জুলাই রাজধানীর বারিধারায় বসুন্ধরা আবাসিক এলাকার মিডিয়া হাউজের বাংলানিউজ কার্যালয়ে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান তারা। শুভেচ্ছা জানাতে আসেন অভিনেত্রী মুমতাহিনা টয়াশুভেচ্ছা জানাতে আসেন ‘জান্নাত’ ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ও ছবিটির নায়ক সাইমন সাদিক।

ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন চিত্রনায়িকা আইরিন সুলতানা‘মিস্টার বাংলাদেশে’র পক্ষ থেকে এসেছিলেন ছবিটির নায়ক খিজির হায়াৎ খান, নায়িকা শানারেই দেবী শানুসহ ইউনিটের অন্যান্য সদস্যরা। সস্ত্রীক আসেন নির্মাতা দীপঙ্কর দীপনআসেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, অভিনেতা মাজনুন মিজান, তানভীর, হারুনুর রশিদ, মাহিম করিম, চিত্রপরিচালক রিয়াজুল রিজু, দীপঙ্কর দীপন, নাট্যনির্মাতা তপু খান, সাজ্জাদ সুমন ও অভিনেত্রী মুমতাহিনা টয়া, চিত্রনাট্যকার ছটকু আহমেদ, লেখক ও স্বাধীন চলচ্চিত্রকার মুহাম্মাদ আলতামিশ নাবিল ও প্রযোজক জাহিদ হাসান অভি। 'মিস্টার বাংলাদেশ' ছবির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়এছাড়া চিত্রনায়িকা আইরিন সুলতানা, তানহা তাসনিয়া, অমৃতা খান, তানহা মৌমাছি, অধরা খানসহ অনেকেই এসেছিলেন। শুভেচ্ছা জানান চিত্রনায়িকা অধরা খানদেশের শীর্ষস্থানীয় চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। লাইভ টেকনোলোজিসের পক্ষ থেকেও বর্ষপূর্তির শুভেচ্ছা জানানো হয়েছে। ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বাজ কমিউনিকেশন। শুভেচ্ছা জানান চিত্রনায়িকা তানহা তাসনিয়াতারকাদের পক্ষ থেকে দেওয়া ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার। নির্মাতা রিয়াজুল রিজু শুভেচ্ছা জানানসাফল্যের সঙ্গে আট পেরিয়ে নবম বছরে পদার্পণ করছে বাংলানিউজ।  শুভেচ্ছা জানাতে আসেন চিত্রনায়িকা তানহা মৌমাছিদীর্ঘ এই পথচলায় পাঠক-শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে রোববার দিনব্যাপী নানা আয়োজনে বর্ষপূর্তি উদযাপন করছে নিউজপোর্টালটি। -এর আগে বর্ষপূর্তি উপলক্ষে শনিবার (৩০ জুন) কেক কেটে ও ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করে অনুষ্ঠানমালার উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। শুভেচ্ছা জানাতে আসেন লেখক ও স্বাধীন চলচ্চিত্রকার মুহাম্মাদ আলতামিশ নাবিল২০১০ সালে আজকের এই দিনে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কর্ণধার আহমেদ আকবর সোবহানের পৃষ্ঠপোষকতায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বাংলানিউজ। শুভেচ্ছা জানান অভিনেতা মাজনুন মিজান ও নির্মাতা তপু খানএকদল উদ্যমী, প্রযুক্তিপ্রেমী, কর্মচঞ্চল, মেধাবী তরুণের হাত ধরে এগিয়ে যাচ্ছে নতুন প্রজন্মের এই পোর্টালটি। অনন্য মামুন টিমের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জুলাই ০১, ২০১৮
জেআইএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।