ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিনোদন

তিন দিনে ১০০ কোটির ঘরে ‘সঞ্জু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
তিন দিনে ১০০ কোটির ঘরে ‘সঞ্জু’ ‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুর

অগ্রিম বুকিং থেকেই আন্দাজ করা গিয়েছিলো। বলিউডের খলনায়কের জীবন কাহিনি দেখতে প্রেক্ষাগৃহে উপচে পড়েছিলো ভিড়। দর্শকদের প্রশংসা তো পেয়েছে, সঙ্গে সমালোচিতও হয়েছে পরিচালক রাজকুমার হিরানী পরিচালিত ‘সঞ্জু’।

‘সঞ্জু’তে রণবীরের অভিনয় তাক লাগিয়ে দিয়েছে সকলকে। ছবিটি দেখে মনে হয়নি, সঞ্জয় দত্তের নকল করার চেষ্টা করেছেন রণবীর।

বরং একটা রক্তমাংসের মানুষকে পর্দায় তুলে ধরেছেন তিনি।

এখনও পর্যন্ত চলতি বছরের প্রথম দিনের ব্যবসার নিরিখে সবচেয়ে এগিয়ে ছিলো সালমান খান অভিনীত ‘রেস থ্রি’। মাত্র দুই সপ্তাহেই ভাইজানের ছবিকে সে আসন থেকে নামিয়ে দিলো রণবীরের ‘সঞ্জু’।

রাজকুমার হিরানীর ছবির প্রথম দিনের আয় ছিলো ৩৪ কোটি ৭৫ লাখ রুপি। দ্বিতীয় দিনে এর আয় ছিলো ৭৩ কোটি ৩৫ লাখ রুপি। মাত্র তিনদিনে ১২০ কোটি রুপি আয় করে নিয়েছে ‘সঞ্জু’।  

‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুর ও দিয়া মির্জাএ বছর শত কোটির ক্লাবে প্রবেশ করা ছবিগুলোর তালিকায় সপ্তম স্থানে রয়েছে ‘সঞ্জু’। এর আগে ‘পদ্মাবত’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘রেইড’, ‘বাঘি টু’, ‘রাজি’ এবং ‘রেস থ্রি’ ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে।

‘সঞ্জু’তে সঞ্জয় দত্তের জীবনের উত্থান-পতন সবকিছুই তুলে ধরা হয়েছে। জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দু’দিন আগে মায়ের মৃত্যুশোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; তার সবকিছুই রয়েছে।

ছবিতে সঞ্জয় দত্তের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে দেখা গেছে দিয়া মির্জাকে। একজন লেখকের চরিত্রে রয়েছেন আনুশকা শর্মা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।