ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

শুরু হচ্ছে ‘গানের রাজা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
শুরু হচ্ছে ‘গানের রাজা’ গানের রাজার উদ্বোধনী অনুষ্ঠান

শিশুদের মনন বিকাশে শুরু হচ্ছে গান নিয়ে রিয়েলিটি শো ‘গানের রাজা’। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের বয়স হবে ৬-১৩ বছর।

শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গুলশান ক্লাবে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘গানের রাজা’র উদ্বোধন ঘোষণা করা হয়। সে সময় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে জানানো হয়, ‘গানের রাজা’ প্রতিযোগিতার সবকিছুতেই থাকবে ভিন্নতা। প্রতিযোগী শিশুরা পার্কে খেলবে, দোলনাতে চড়বে, খেলতে খেলতে গাইবে, বিচারকরা তাদের খেলতে খেলতে শেখাবেন।

সারাদেশ থেকে অংশগ্রহণকারী প্রতিযোগীদের নানা প্রক্রিয়ায় গ্রুমিং এবং তালিমের মাধ্যমে ৪০টি পর্বের পর নির্বাচিত করা হবে ‘গানের রাজা’কে। রিয়েলিটি শোটি দেখা যাবে চ্যানেল আইয়ের পর্দায়।

আগামী অক্টোবর মাস থেকে ঢাকাসহ দেশের ৭টি বিভাগে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে। প্রতিযোগিতায় নিবন্ধনের বিস্তারিত নিয়মাবলী খুব শিগগিরই জানা যাবে।

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন ২ জন সঙ্গীতবিজ্ঞ। রিয়েলিটি শোটি পরিচালনা করবেন শহীদুল আলম সাচ্চু।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।