ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

আমার সব সিনেমা ‘নিষিদ্ধ’ করা হোক: টুইংকেল খান্না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৮
আমার সব সিনেমা ‘নিষিদ্ধ’ করা হোক: টুইংকেল খান্না টুইংকেল খান্না

অনেক আগেই অভিনয় ছেড়েছেন বলিউড তারকা টুইংকেল খান্না। তবে বর্তমানে সিনেমা প্রযোজনার পাশাপাশি লেখালেখি নিয়ে কাটছে তার ব্যস্ততা।

সম্প্রতি নতুন একটি বই প্রকাশ করেছেন এই অভিনেত্রী। বইটির নাম ‘পায়জামাস আর ফরগিভিং’।

সম্প্রতি মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে বইটির প্রকাশনা উৎসব হয়েছে। তখন সেখানে উপস্থিত ছিলেন টুইংকেলের স্বামী অক্ষয় কুমার, মা ডিম্পল কাপাডিয়া, প্রযোজক করণ জোহর, অভিনেতা রাণবীর সিং, ববি দেওল ও অভিনেত্রী সোনম কাপুরসহ অনেকে।

টুইংকেল খান্না মজা করতে খুব পছন্দ করেন। মানুষকে আনন্দ দেওয়ার ক্ষমতা রয়েছে। তাই সে বই প্রকাশ অনুষ্ঠানে কথার জাদুতে সবাইকে মাতিয়ে রাখেন।

অনুষ্ঠানের এক পর্যায় টুইংকেলকে জিজ্ঞেস করা হয়, তার অভিনীত কোন সিনেমাটি পুনরায় নির্মাণ হওয়া উচিৎ বলে তিনি মনে করেন। উত্তরে মজা করে টুইংকেল বলেন, আমি একটিও হিট সিনেমা দিতে পারিনি। মনে হয় আমার সব সিনেমা নিষিদ্ধ করে দেওয়া উচিৎ। কোনোটিই দেখার দরকার নেই।

২০০১ সালে অক্ষয়ের সঙ্গে ঘর বাঁধার পর থেকে টুইংকেল খান্না অভিনয়কে বিদায় জানান। তার অভিনীত শেষ সিনেমা হচ্ছে ‘লাভ কে লিয়ে কুচ ভি কারেগা’।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।