ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

সুবাহকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সংসার করবেন ইলিয়াস

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
সুবাহকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সংসার করবেন ইলিয়াস ইলিয়াস হোসেন, কারিন নাজ ও শাহ হুমায়রা সুবাহ

সম্প্রতি কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করেছেন। এটি ইলিয়াসের তৃতীয় বিয়ে।

এই খবর প্রকাশ হতেই বের হতে থাকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে ডিভোর্স না দিয়েই নাকি তৃতীয় বিয়ে করেছেন এই গায়ক।  

এবার বিয়ের এক মাস না পেরোতেই সুবাহকে ডিভোর্স দেওয়ার কথা জানালেন ইলিয়াস। একই সঙ্গে জানান, দ্বিতীয় স্ত্রী কারিনকে নিয়ে সংসার করবেন তিনি।  

ইলিয়াসের দাবি, তাকে ব্ল্যাকমেলই করে বিয়ে করতে বাধ্য করেছেন সুবাহ। বিয়ে না করলে সুবাহ তার মানসম্মান, ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকিও নাকি দিয়েছে। এমন অভিযোগে থানায় জিডিও করেছেন এই গায়ক।  

ইলিয়াস বলেন, ‌‘আমার নামে যাতে বদনাম করতে না পারে, সেই জন্য বিয়ে করেছি। কেউ যাতে কোনো ধরনের বদনাম না দিতে পারে। আমি সুবাহকে ডির্ভোস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি কারিনের সঙ্গেই থাকতে চাই। ’

কারিনের সঙ্গে বিচ্ছেদ হয়নি বিষয়টিও স্বীকার করেন ইলিয়াস। তিনি বলেন, ‘কারিনকে ডির্ভোস দেওয়ার জন্য আমাকে চাপ প্রয়োগ করে সুবাহ। বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করেছে। পরে আমি কাগজ পাঠিয়েছি। তবে কারিনকে সাইন করতে নিষেধ করেছি।  

সুবাহর ব্ল্যাকমেইলের বিষয়ে ‘না বলা কথা’র গায়ক আরও বলেন, কারিনের সঙ্গে ডির্ভোস হওয়ার এক বছর পর বিয়ের কথা জানাবে বলেছিল সুবাহ। কিন্তু বিয়ের ১০ দিনের মাথায় ছবি প্রকাশ করে। আমার ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও দিয়ে সুবাহ আমাকে প্রতিনিয়ত ব্ল্যাকমেইল করেছে। বিয়ে না করলে এগুলো ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়। সেই ভয় থেকে বিয়ে করতে বাধ্য হয়েছি।

‘না বলা কথা’সহ ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন ইলিয়াস। এই গায়ক ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন। কিন্তু ইলিয়াসের সেই বিয়ে বেশি দিন টেকেনি।  

এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে বসবাস করেন। সেই স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন ইলিয়াস।  

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।