ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

সব প্রস্তুতি সম্পন্ন করেও পিছিয়ে যাচ্ছে চিত্রাঙ্গদার বিয়ে 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
সব প্রস্তুতি সম্পন্ন করেও পিছিয়ে যাচ্ছে চিত্রাঙ্গদার বিয়ে  চিত্রাঙ্গদা চক্রবর্তী

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী। চলতি বছর প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরেছেন এ অভিনেত্রী।

২০২২ সালের শুরুতেই বিয়ে হওয়ার কথা ছিল তাদের।  

বিয়ের আগে প্রায় সব কাজ গুছিয়ে এনেছিলেন অভিনেত্রী। পরিবারের পক্ষ থেকেও সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এমন সময়ে চিত্রাঙ্গদা বিয়ে পিছিয়ে যাচ্ছে। তার বিয়েতে বাধা হয়ে দাঁড়ালো করোনা ভাইরাস। চিত্রাঙ্গদা নিজেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।   

বিষয়টি জানিয়েছেন এ অভিনেত্রীর মা নির্মাতা শতরূপা সান্যাল। তিনি সামাজিকমাধ্যমে লেখেন, নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হবার কথা ছিল। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সঙ্গে। সব আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতিও শেষ। কিন্তু কোভিডের সংক্রমন আমার ঘরেও ঢুকলো। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ।

প্রায় এক যুগ আগে কলেজে পড়ার সময়ে চিত্রাঙ্গদা ও সম্বিতের পরিচয় হয়। সেন্ট সেভিয়ার্স কলেজে একসঙ্গে পড়াশোনা করেছেন তারা। তারা দু’জনেই মুম্বাইয়ে বসবাস করেন।  

চিত্রাঙ্গদা অভিনয়ে যুক্ত থাকলেও সম্বিত পেশায় পারকাশনিস্ট। ২০১৮ সালে ড্রামার হিসেবে কমনওয়েলথ গেমস গোল্ড কোস্টে ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি। ক্যারিয়ারে বহু বিখ্যাত শিল্পীকে সঙ্গও দিয়েছেন সম্বিত।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।