ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তি স্থগিত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ সিনেমার মুক্তি স্থগিত ‘পৃথ্বীরাজ’ সিনেমার দৃশ্যে অক্ষয়-মানুষী

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে বলিউডের একাধিক তারকা আক্রান্ত হয়েছেন। আর ভারতে করোনার আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় একের পর এক সিনেমা মুক্তিও স্থগিত করা হচ্ছে।

এবার সেই তালিকায় যুক্ত হয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘পৃথ্বীরাজ’।

চলতি মাসের ২১ তারিখ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নির্ধারিত তারিখে ‘পৃথ্বীরাজ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে না। কবে নাগাদ এ সিনেমাটি মুক্তি পাবে সে বিষয়ে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস থেকে কিছু জানানো হয়নি।  

‘পৃথ্বীরাজ’ সিনেমাটি নির্মাণ করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন সাবেক বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার। এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হবে মানুষীর।  

পৃথ্বীরাজ চৌহানের জীবনী নিয়ে নির্মিত হয়েছে অক্ষয়-মানুষীর এই সিনেমার সিনেমার চিত্রনাট্য। মূলত পৃথ্বীরাজ চৌহান ছিলেন চৌহান রাজবংশের রাজপুত্র। যিনি দ্বাদশ শতাব্দীর শেষ অর্ধে উত্তর ভারতের আজমির এবং দিল্লীর শাসনকর্তা ছিলেন। পৃথ্বীরাজ চৌহানই ছিলেন সর্বশেষ হিন্দু রাজা যিনি দিল্লীর সিংহাসনে আরোহণ করেছিলেন।

শুধু ‘পৃথ্বীরাজ’ নয়, পিছিয়েছে একাধিক সিনেমার মুক্তির তারিখ। এরমধ্যে অন্যতম ৪০০ কোটির বাজেটের ‘আর আর আর’। এতে অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগন ও আলিয়া ভাট। এছাড়াও রয়েছে ১৫০ কোটি বাজেটের ‘জার্সি’। এতে অভিনয় করেছেন শহীদ কাপুর, ম্রুনাল ঠাকুর।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa