ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

মঞ্চে আলো ছড়ালেন ওমর সানি-পূর্ণিমা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ১, ২০২২
মঞ্চে আলো ছড়ালেন ওমর সানি-পূর্ণিমা ওমর সানী, মৌসুমী মৌ ও চিত্রনায়িকা পূর্ণিমা

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড-২০২১। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হওয়া এই আয়োজনে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা পূর্ণিমা।

তাদের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠেছিল।

মৌসুমী মৌয়ের সঞ্চালনায় বিউটি এবং ফ্যাশন সেক্টরে এই প্রথম সারা বাংলাদেশেরব ৬৪ জেলা থেকে নির্বাচিত ৬৪ জনের হাতে এই সম্মাননা তুলে দেওয়া হয়। জমকালো এই আয়োজনে ফ্যাশন শো, নাচ এবং অনন্যা আচার্য্য পরিবেশন করেন গান। এর ফাঁকে ফাঁকে চলে সম্মাননা প্রদান।  

আয়োজনটি সম্পর্কে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘এটা দারুণ একটা অনুভূতির আয়োজন।  এখানে সারাদেশের ৬৪ জেলার বিউটিশিয়ান এবং ফ্যাশন শিল্পীরা অংশ নিয়েছেন। অনেকের উঠে আসার গল্প শুনেছি যা আমাকে প্রেরণা দিয়েছে। তাদের মতো সফলদের হাতে পুরস্কার তুলে দিতে পেরে আনন্দিত আমি। ’

চিত্রনায়ক ওমর সানি বলেন, ‘অনুষ্ঠানে আসার আগে এর গভীরতা বুঝতে পারিনি। আমাদের মা বোনেরা দিনে দিনে নানা মাধ্যমে বিকশিত হচ্ছেন দেখে ভালো লাগে। বিউটি ও ফ্যাশনেও তারা যেভাবে নিজেদের উন্নয়ন ঘটাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার। ’

এসএম বিউটি একাডেমি এবং আগামীর আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের আয়োজক ছিলেন আকলিমা আক্তার শান্তা, ময়না আক্তার এবং বাবুল আক্তার।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ১, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।