ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

আশিষ বিদ্যার্থীর সঙ্গে সস্ত্রীক মারুফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুন ২, ২০২২
আশিষ বিদ্যার্থীর সঙ্গে সস্ত্রীক মারুফ আশীষ বিদ্যার্থীর দুই পাশে মারুফ ও তার স্ত্রী

বলিউডের জনপ্রিয় খলনায়ক আশীষ বিদ্যার্থীর সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি চিত্রনায়ক কাজী মারুফ। সঙ্গে ছিলেন তার স্ত্রী রাইসা খান।

বুধবার (০১ জুন) নিউ ইয়র্কের একটি বাংলা খাবারের রেস্টুরেন্টে সাক্ষাৎ হয় তাদের। সে সময় অভিনেতা হিল্লোলও সেখানে ছিলেন।

জানা যায়, যুক্তরাষ্ট্র প্রবাসী নির্মাতা হিমেল আশরাফ ওই রেস্টুরেন্টের মালিক। সেখানে খেতে গিয়ে আশীষ বিদ্যার্থীর সঙ্গে দেখা হয় তাদের। এরপর তারা ক্যামেরাবন্দি হন।

ফেসবুকে সেই বিশেষ মুহূর্তের ছবি প্রকাশ করেছেন মারুফ। এতে আশীষ বিদ্যার্থীর দুই পাশে মারুফ ও তার স্ত্রীকে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে ‘ইতিহাস’খ্যাত অভিনেতা লেখেন, ‘হিমেল আশরাফের রেস্টুরেন্টে আশীষ বিদ্যার্থীর সঙ্গে আমি এবং আমার স্ত্রী। ছবি তুলে দেওয়ার অন্য আদনান ফারুককে (হিল্লোল) ধন্যবাদ। ’

হিমেল আশরাফ জানান, গত ঈদে নতুন এই রেস্টুরেন্টটি চালু হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশের অনেক তারকা সেখানে প্রায়ই খেতে যান। এটি ছাড়াও নিউ ইয়র্কে তার আরো তিনটি রেস্টুরেন্ট আছে।

কিছুদিন আগে এই নির্মাতা শাকিব খানকে নিয়ে ‘রাজকুমার’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। সিনেমাটির শুটিং হবে যুক্তরাষ্ট্রে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।