ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

৩০ প্রেক্ষাগৃহে আসছে ‘আগামীকাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুন ২, ২০২২
৩০ প্রেক্ষাগৃহে আসছে ‘আগামীকাল’ ‘আগামীকাল’র দৃশ্যে ইমন ও সূচনা

সপ্তাহের একমাত্র নতুন সিনেমা হিসেবে শুক্রবার (০৩ জুন) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’। বড় ও ছোট মিলিয়ে দেশের মোট ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সাইকো-থ্রিলারটি।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক মামনুন ইমন, জাকিয়া বারী মম ও সূচনা আজাদ।  

মামনুন ইমন বলেন, ‘দেশের সেরা ৩০টি প্রেক্ষাগৃহে ‘আগামীকাল’ মুক্তি পেতে যাচ্ছে। এটা বেশ ভালো লাগছে। সিনেপ্লেক্সসহ বড় সব প্রেক্ষাগৃহেই আমাদের সিনেমা মুক্তি পাবে। ’

‘আগামীকাল’ নিয়ে পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘সিনেমাটির পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। এতে ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। সব মিলিয়ে একটি ভালো সিনেমা হতে যাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না। ’
 
সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।  সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র ও ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়া।

সে ৩০ প্রেক্ষাগৃহে আগামীকাল মুক্তি পাচ্ছে:-
স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা শপিং মল, সীমান্ত সম্ভার, সনি স্কয়ার), ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা (ঢাকা), শ্যামলী (ঢাকা), আনন্দ (ঢাকা), চিত্রামহল (ঢাকা), বর্ষা (জয়দেবপুর), সংগীত (ঢাকা), চাঁদমহল (কাঁচপুর), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), নিউমেট্রো (নারায়ণগঞ্জ) রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ), মনিহার (যশোর), মধুবন (বগুড়া), শাপলা (রংপুর), মডার্ন (দিনাজপুর), তামান্না (সৈয়দপুর), গীতা (খুলনা), পূরবী (ময়মনসিংহ), নন্দিতা (সিলেট), সুগন্ধা (চট্টগ্রাম), বনলতা (ফরিদপুর), মিলন (মাদারীপুর), পূর্বাশা (শান্তাহার), রাজিয়া (নাগরপুর) ও অভিরুচী (বরিশাল)।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।