ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

অবশেষে শুটিংয়ে ফিরলেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
অবশেষে শুটিংয়ে ফিরলেন পূর্ণিমা শুটিংয়ে পূর্ণিমা

দীর্ঘদিন পর সিনেমার শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। রোববার (১৬ অক্টোবর) থেকে নতুন সিনেমার শুটিং শুরু করছেন এই অভিনেত্রী।

জানা যায়, ‘আহারে জীবন’ নামের সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন পূর্ণিমা। এটি পরিচালনা করছেন ছটকু আহমেদ। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হচ্ছে।  

এ বিষয়ে আরো জানা যায়, প্রথম পর্যায়ের শুটিং হবে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। চলবে টানা কয়েকদিন।  

সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা আগেই বলেছেন, ‘এ সিনেমার গল্প শুনে ভালো লেগেছে। তাছাড়া ছটকু ভাই অভিজ্ঞ একজন পরিচালক। তার নির্মিত সালমান শাহকে নিয়ে সত্যের মৃত্যু নেই, বুকের ভেতর আগুন সিনেমা দুটি দর্শকপ্রিয়। এমন গুণী পরিচালকের সিনেমাতে কাজ করতে যাচ্ছি, এটা ভালোলাগার বিষয়। ’

তিনি আরো বলেন, ‘আমার বন্ধু ফেরদৌসও আছে এ সিনেমায়। ইতোমধ্যেই সূচরিতা ম্যাডামও যুক্ত হয়েছেন। সব মিলিয়ে আশা করছি একটি ভালো সিনেমাই হবে। ’ 

এদিকে পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমা। গাঙচিলে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস, আর জ্যামে আরেফিন শুভ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।