ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে অন্তরার সঙ্গে কাবিলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
যুক্তরাষ্ট্রে অন্তরার সঙ্গে কাবিলা! জিয়াউল হক পলাশ, ফারিয়া শাহরিন

বহুল আলোচিত টিভি সিরিয়াল ‘ব‌্যাচেলর পয়েন্ট’। দারুণ জনপ্রিয় এই সিরিয়ালে কাবিলা চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ আর অন্তরা চরিত্রে অভিনয় করেন ফারিয়া শাহরিন।

নাটকটিতে দু’জন দু’জনের বিপরীতমুখী অবস্থানেই দেখা যায়। তবে এবার যুক্তরাষ্ট্রে এক ফ্রেমে ধরা দিলেন এই দুই তারকা।

জানা যায়, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন পলাশ ও ফারিয়া শাহরিন। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতেই সেখানে যাওয়া তাদের।

গেলো ২০ বছরে ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসছে এবারের আসর। এখানেই পারফর্ম করবেন পলাশ ও ফারিয়া শাহরিন।

দেশের এই দুই তারকা অনুষ্ঠানে আরো অংশ নিবেন চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ, শাহনাজ খুশি, ইমনসহ অনেকে। তারাও অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।  

জানা যায়, ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডসে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে। সেই সঙ্গে থাকবে তারকাদের পরিবেশনা। এই আয়োজনে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরিও অংশ নিবেন।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।