ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারকে বাংলাদেশে আনছে বসুন্ধরা কিংস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
নেইমারকে বাংলাদেশে আনছে বসুন্ধরা কিংস!

কাতার বিশ্বকাপে আলোচিত নাম ছিল বাংলাদেশের ছেলে রবিন মিয়া। ব্রাজিল ফুটবলের পোস্টার বয় নেইমারের প্রচারনার কাজের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন রবিন মিয়া।

বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন তিনি। বাংলাদেশের অন্যতম সেরা ক্লাব বসুন্ধরা কিংসের সঙ্গে নেইমারকে যুক্ত করতে চেষ্টা করছেন তিনি।

ক্রীড়াঙ্গনে অসামান্য ভূমিকা রেখে যাচ্ছে বসুন্ধরা গ্রুপ। নির্মাণ করেছে দেশের প্রথম স্পোর্টস কমপ্লেক্স। অভিষেকেই টানা তিনবারের লিগ চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসানের সঙ্গে এক বিশেষ সাক্ষাত করেছেন নেইমারের বন্ধু রবিন মিয়া। নেইমারকে কোনোভাবে বাংলাদেশের ফুটবলের সঙ্গে যুক্ত করা যায় কিনা- সে বিষয়ে তাদের মাঝে আলোচনা হয়। বাংলাদেশের ফুটবল এগিয়ে নিতে বসুন্ধরা গ্রুপের প্রচেষ্টা দেখে রবিন মুগ্ধ। তাই নেইমারকে আনার ব্যাপারে তিনিও আগ্রহী।

গণমাধ্যমকে রবিন মিয়া বলেন, ‘নেইমারকে যদি বাংলাদেশের কোনো কম্পানির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করানো হয়, সেক্ষেত্রে অবশ্যই বসুন্ধরা গ্রুপের নাম আসবে সবার আগে। ওই জায়গাটা থেকে চেষ্টা করছি একটা সম্পর্ক তৈরি করার। সবকিছু মিলে প্রাথমিক আলোচনা চলছে। এখনও চুড়ান্ত কিছু হয়নি। নেইমারকে বসুন্ধরার শুভেচ্ছাদূত করার চেষ্টা করছি। বসুন্ধরা গ্রুপের আমন্ত্রণে বাংলাদেশে আনার চেষ্টা করছি। ’

এ ব্যাপারে বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান বলেন, ‘যেহেতু নেইমারের ঘনিষ্ট একজন এসেছেন আমাদের দেশে, তার সঙ্গে ফুটবল বিষয়ক আলোচনায় হওয়াটাই স্বাভাবিক। নেইমারকে বাংলাদেশের ফুটবলের সাথে, বসুন্ধরা কিংসের সাথে কোনোভাবে সম্পৃক্ত করা যায় কিনা সে বিষয়ে আলোচনা হয়েছে। নেইমারকে আমাদের কোনো পণ্যের শুভেচ্ছাদূত করা কিংবা স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধনের দিনে আনা যায় কিনা- এমন অনেক চিন্তাভাবনা আমাদের মাথায় আছে। এটা যদি করতে পারি, তাহলে বাংলাদেশের ক্রীড়া ইতিহাসে একটা দৃষ্টান্ত হয়ে থাকবে। ’

বাংলাদেশ সময়: ২২২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।