ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কষ্টার্জিত জয়ে বার্সার ‘৫০’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
কষ্টার্জিত জয়ে বার্সার ‘৫০’

নির্বিষ প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে জমে উঠে খেলা। শেষ মুহূর্ত ছিল আরও রোমাঞ্চ জাগানিয়া।

দিনশেষে রিয়াল বেতিসের মাঠ থেকে ২-১ গোলের কষ্টার্জিত জয় নিয়ে ফেরে বার্সেলোনা। তবে ম্যাচের ফলাফল নিয়ে খুশি কোচ জাভি হার্নান্দেজ।

মৌসুমের অর্ধেক সময় পেরোনোর পর লা লিগায় ৫০ পয়েন্টের মাইলফলক ছুঁয়েছে বার্সা। ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্ট এগিয়ে আছে তারা।  
বেনিতো ভিয়ামারিনে ম্যাচের ৬৫ তম মিনিটে ডেডলক ভাঙে বার্সা। ক্লোজ-রেঞ্জ থেকে ট্যাপ ইনের মাধ্যমে বল জালে ফেলেন রাফিনিয়া। ১৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন তিন ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে আসা রবের্ত লেভানদোভস্কি। কর্নার থেকে দারুণ এক হেড করেন তিনি। ৮৫ তম মিনিটে আত্মঘাতী গোল করে বার্সার বিপদের সম্ভাবনা জাগান জুলেস কুন্দে। তবে বাকিটা সময় গোলবার নিরাপদ রেখে স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে বার্সা। দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল বেতিস।

ম্যাচ নিয়ে খুবই খুশি জাভি, ‘আমি মনে করি, আমরা সত্যিই ভালো খেলেছি। খেলার অনেক পর্যায়ে আমরা দুর্দান্ত ছিলাম। আনসু ফাতির হেড থেকে আমরা ৩-০তেই খেলা শেষ করতে পারতাম। তবে এটি অসাধারণ এক পারফরম্যান্স। আমি পারফরম্যান্স নিয়ে খুবই খুশি যেমনটা ফল নিয়ে। ’

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।