ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের চূড়ান্ত পর্বের খেলা শুরু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের চূড়ান্ত পর্বের খেলা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয়: বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০২৩ এর চূড়ান্ত পর্বের খেলা শুরু হয়েছে।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় খেলার মাঠে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী টুর্নামেন্ট দুটির উদ্বোধন করেন।

 

এ সময় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহাম্মদ।  

ক্ষুদে খেলোয়াড়দের উৎসাহ দিতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় ঋতুপর্ণা চাকমা, কৃষ্ণা রাণী সরকার ও তহুরা খাতুন।

বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনী ম্যাচে সকাল ১০টায় মুখোমুখি হয়েছে বরিশাল বিভাগের চ্যাম্পিয়ন মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চট্টগ্রাম বিভাগের চ্যাম্পিয়ন বাঞ্ছারামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।  

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় দুপুরে ময়মনসিংহ বিভাগের চ্যাম্পিয়ন চরগোলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বরিশাল বিভাগের চ্যাম্পিয়ন ব্যাংকের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হবে।  

আজ প্রথম দিন চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের অপর দুটি ম্যাচে বঙ্গবন্ধু গোল্ডকাপে রংপুর বিভাগের চ্যাম্পিয়ন তালিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিলেট বিভাগের চ্যাম্পিয়ন উলুতুলু সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হবে।  

বঙ্গমাতা গোল্ডকাপে খুলনা বিভাগের চ্যাম্পিয়ন পূর্ব মীরগাং সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাজশাহী বিভাগের চ্যাম্পিয়ন জোড়গাছা ইউনাইটেড সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হবে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।