ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

কষ্টার্জিত জয়ে টিকে রইল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, মে ১, ২০১৬
কষ্টার্জিত জয়ে টিকে রইল রিয়াল ছবি: সংগ্রহীত

ঢাকা: হোঁচট খেতে খেতেও বেঁচে গিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। লা লিগার ম্যাচে গ্যারেথ বেলের একমাত্র গোলে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট তুলে নিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।


 
সোসিয়েদাদের মাঠে আতিথ্য নেওয়া রিয়াল এ ম্যাচে জেতার ফলে এখনও শিরোপার লড়াইয়ে বেশ ভালোভাবেই টিকে রইল। ৩৬ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৮৪।
 
সোসিয়েদাদের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ এ ম্যাচে রিয়ালের হয়ে মাঠে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো আর করিম বেনজেমা। দুই গোলমেশিনকে ছাড়াই মাঠে নামে জিদান শিষ্যরা। ম্যাচের বেশিরভাগ সময় নিজেদের দখলে বল রাখলেও প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি রিয়াল। জেমস রদ্রিগেজ, বেলদের সব প্রচেষ্টাই ব্যর্থ হয় ভালো ফিনিসিংয়ের অভাবে।
 
দ্বিতীয়ার্ধে আত্মবিশ্বাসী সোসিয়েদাদ নিজেদের ঘর গুছিয়ে খেলে যায়। তবে, রিয়ালের রক্ষণভাগে কোনো চিড় ধরাতে পারেনি স্বাগতিকরা।
 
ম্যাচের ৮০তম মিনিটে লিড নেয় রিয়াল। লুকাস ভাজকুয়েজের তুলে মারা বলে ওয়েলস তারকা বেল হেড করে সোসিয়েদাদের জালে বল জড়ান। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে এই এক গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।
 
বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, ০১ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।