ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসির ইনজুরিতে শঙ্কিত নন সতীর্থরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মে ২৮, ২০১৬
মেসির ইনজুরিতে শঙ্কিত নন সতীর্থরা ছবি:সংগৃহীত

ঢাকা: কোপা আমেরিকার শতবর্ষ উপলক্ষ্যে বিশেষ আসরের প্রথম থেকেই আর্জেন্টিনার নিয়মিত অধিনায়ক লিওনেল মেসিকে পাওয়ার আশা করছেন দলের সতীর্থরা। শনিবার হন্ডুরাসের বিপক্ষে প্রীতি ম্যাচে ইনজুরির কারণে মাঠ থেকে উঠিয়ে নেওয়া হয় মেসিকে।

ম্যাচে আর্জেন্টিনা ১-০ ব্যবধানে জয় লাভ করে। তবে ম্যাচের ৬৪ মিনিটে ইনজুরির কারণে মেসির বদলি হিসেবে মাঠে নামেন এভার বেনেগা। ম্যাচ শেষে অবশ্য কোচ জেরার্ডো মার্টিনো জানিয়েছেন, মেসির ইনজুরি চিন্তার বিষয়।

এদিকে মেসির বার্সেলোনা ক্লাব সতীর্থ জাভিয়ার মাশ্চেরানো আশা করছেন, দলনেতার শেষ পর্যন্ত ছোট ইনজুরিই প্রমাণ হবে। তবে তিনি জানান, প্রস্তুতিমূলক ম্যাচগুলোতে সব সময় ঝুঁকি থেকে যায়। যার কারণে পুরো টুর্নামেন্টটিই মাটি হয়ে যেতে পারে।

মাশ্চেরানো বলেন, ‘আশা করি এটা কিছুই না। আমাদের আরও অনেক দূর যেতে হবে। আর এসব খেলায় ঝুঁকি নিয়েই খেলতে হবে। আশা করি এটা ছোট একটা ধাক্কা। আর এবারের কোপা জয় করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ’

ম্যাচের গঞ্জালো হিগুয়েনের একমাত্র গোলে জয় লাভ করে আলবেসেলিস্তারা। ফলে টানা চারটি প্রীতি ম্যাচে জয় পায় দলটি। আর তিনিও বিশ্বাস করেন মেসির মতো তারকার তেমন কোন ইনজুরি সমস্যা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ২৮ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।