ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ফেডারেশন কাপ

ওয়ালসনের জোড়া গোলে শেষ আটে ব্রাদার্স

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৬
ওয়ালসনের জোড়া গোলে শেষ আটে ব্রাদার্স ছবি: সংগৃহীত

ঢাকা: অগাস্টিন ওয়ালসনের জোড়া গোলে ফেডারেশন কাপ ফুটবলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে দলটি।

অন্যদিকে, ৩ পয়েন্ট নিয়ে একই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে শেষ আট নিশ্চিত করেছে শেখ জামাল।
 
বুধবার (১৫ জুন) বঙ্গবন্ধু স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে নেমে কিক অফের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা উপহার দেয় শেখ জামাল ধানমন্ডি ও ব্রাদার্স ইউনিয়ন। তবে এদিন কোনো দলেরই হারানোর কিছু ছিল না। কেননা নিজেদের প্রথম ম্যাচেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ‘সি’ গ্রুপের এই দুই দল।

প্রথমার্ধে দল দুটির আক্রমণ গোছালো হলেও ফিনিশিং ব্যর্থতা ছিল উল্লেখ করার মতো। ফিনিশিং ব্যর্থতার জন্যই প্রথমার্ধের একেবারে শেষ সময় পর্যন্ত গোলের দেখা পায়নি কেউই। ফলে গোলশূন্য ড্র করেই বিরতিতে যায় দুই দল।
 
বিরতি শেষে খেলার ৭০ মিনিটে মাঝমাঠ থেকে ব্রাদার্সের জালে শট নেন শেখ জামাল ডিফেন্ডার ইয়াসিন খান। তার এই শট ব্রাদার্স গোলরক্ষক উত্তমকে ফাঁকি দিয়ে জালে জড়ালে ১-০ তে এগিয়ে যায় শেখ জামাল।

পিছিয়ে পড়ে খেলায় আপ্রাণ ফিরতে চেষ্টা করে ব্রাদার্স। সেই প্রচেষ্টার ফলেই ৮১ মিনিটে ব্রাদার্সের হাইতিয়ান ফরোয়ার্ড অগাস্টিন ওয়ালসনের গোলে ১-১ এ সমতা আনে দলটি।
এর ঠিক ২ মিনিট পর আবার আক্রমণে যায় ব্রাদার্স। সেই আক্রমণ ওয়ালস নিজের দ্বিতীয় গোল তুলে নিলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন।
 
এরপর ম্যাচের বাদ বাকি সময় আর আরে কোনো গোল না হলে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।
 
বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, জুন ১৫, ২০১৬
এইচএল/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।