ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

তিন ক্লাবের টার্গেট নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৬
তিন ক্লাবের টার্গেট নেইমার ছবি: সংগৃহীত

ঢাকা: ২০১৩ সালে ব্রাজিলিয়ান সেনসেশন নেইমারকে সান্তোস থেকে কেনার সময় বার্সেলোনা যে কর ফাঁকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে, তা মিটিয়ে ফেলার জন্য জরিমানা দিতে রাজি কাতালান ক্লাবটি। আর নেইমারকে পেতে উল্টো বার্সাকে বিপুল পরিমান অর্থ দিতে রাজি বিশ্বের তিনটি ফুটবল ক্লাব।

 

এমনটি জানিয়েছেন নেইমারের এজেন্ট রিবেরিও। তিনি জানান আসছে মৌসুমের খেলোয়াড় কেনার বাই-আউট ক্লজে নেইমারকে পেতে উঠেপড়ে লেগেছে বিশ্বের তিনটি প্রান্তের তিনটি বড় দল।

নেইমারের এজেন্ট সুনির্দিষ্ট করে তিনটি ক্লাবের নাম না জানালেও আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলো জানাচ্ছে বার্সার হয়ে দুই মৌসুম খেলা ব্রাজিলিয়ান এই তারকাকে নিজেদের দলে টানতে চায় ফরাসি জায়ান্ট পিএসজি, স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং ইংলিশ প্রিমিয়ারের দল ম্যানচেস্টার ইউনাইটেড।

২০১৩ সালে সন্তোস ছেড়ে ক্যাম্প ন্যুতে পাড়ি জমান নেইমার। কাতালানদের সঙ্গে ৫ বছরের চুক্তি রয়েছে নেইমারের। তবে, ব্রাজিল অধিনায়ককে পেতে ১৯০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত তিনটি ক্লাব।

তবে, বার্সাতেই মেসি-সুয়ারেজদের সঙ্গে বেশ ভালো আছেন নেইমার-এমনটি জানিয়ে তার এজেন্ট রিবেরিও বলেছেন, বিশ্বের সেরা এই ফরোয়ার্ডকে পেতে ফুটবল বিশ্বের তিনটি বড় বড় ক্লাব তাদের আগ্রহের কথা জানিয়েছে। তার জন্য কাতালান ক্লাবটিকে প্রায় দুইশত মিলিয়ন দিতে রাজি আছে ক্লাবগুলো।

তিনি আরও যোগ করেন, নেইমারের বিষয়টি সত্যিই গোপনীয় একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই আমি এর বেশি আর কিছুই জানাতে পারছি না। তবে, এটুকু নিশ্চিত থাকুন নেইমার বার্সাতেই সুখে আছে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, ১৮ জুন ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।