ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ইউরোতে স্পেনের সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৬
ইউরোতে স্পেনের সহজ জয় ছবি: সংগৃহীত

ঢাকা: ইউরো কাপের বর্তমান চ্যাম্পিয়ন স্পেন গ্রুপপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিয়েছে। তুরস্ককে ৩-০ গোলে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্প্যানিশরা।

 

স্পেনের হয়ে জোড়া গোল করেন আলভারো মোরাতা। আর বাকি গোলটি করেন নোলিতো। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো ডেভিড ডি গিয়া, জেরার্ড পিকে, হুয়ানফ্রান, জরদি আলবা, সার্জিও রামোস, আন্দ্রেস ইনিয়েস্তা, সেস ফ্যাব্রিগাস, সার্জিও বুসকেটস, ডেভিড সিলভা, মোরাতা, নোলিতো, কোকে, লুকাস ভাজকুয়েজ, আজপিলিচুয়েতা, ইকার ক্যাসিয়াস, পেদ্রোদের নিয়ে সাজানো স্পেন।

ম্যাচের ৩৪ মিনিটের মাথায় নোলিতোর অ্যাসিস্ট থেকে দলকে প্রথম গোল পাইয়ে দেন মোরাতা। ৩৭তম মিনিটে সেস ফ্যাব্রিগাসের সহায়তায় দলের দ্বিতীয় গোলটি করেন নোলিতো। আর দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে জরদি আলবার অ্যাসিস্ট থেকে নিরে দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন মোরাতা।

এ জয়ের ফলে দুই ম্যাচ খেলে স্পেন দুটিতেই জয় তুলে নিয়েছে। সর্বোচ্চ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘ডি’তে তারাই শীর্ষে। আর দুই ম্যাচের দুটিতেই হেরেছে তুরস্ক।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, ১৮ জুন ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।