ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ইব্রার পরবর্তী ক্লাব নিয়ে ধোঁয়াশা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুন ২০, ২০১৬
ইব্রার পরবর্তী ক্লাব নিয়ে ধোঁয়াশা ছবি: সংগৃহীত

ঢাকা: ইউরো শেষে জ্লাতান ইব্রাহিমোভিচকে দলে ভেড়ানোর প্রত্যাশা করছে ম্যানচেস্টার ইউনাইটেড। সম্প্রতি এমন খবরই তো প্রকাশিত হয়।

কিন্তু সুইডিশ অধিনায়কের এজেন্ট মিনো রাইওলা বলছেন, ইব্রাহিমোভিচ নাকি এখনো সিদ্ধান্তহীনতায় ভুগছেন।  

জানা যায়, ২০১৬-১৭ মৌসুমে কোন ক্লাবের হয়ে খেলবেন সেটিই ঠিক করতে পারছেন না ইব্রাহিমোভিচ। বর্তমানে জাতীয় দলের হয়ে ফ্রান্সে ইউরো মিশনে ৩৪ বছর বয়সী এ তারকা ফরোয়ার্ড।

প্যারিসে সফল চারটি মৌসুম কাটানোর পর গত মৌসুম শেষে পিএসজি অধ্যায়ের ইতি টানেন ইব্রাহিমোভিচ। এরপর থেকেই তার ম্যানইউতে যোগ দেওয়া নিয়ে গুজব রটে। বলা হয়, হোসে মরিনহো রেড ডেভিলসদের কোচ হলে সাবেক শিষ্যকে ওল্ড ট্রাফোর্ডে নিয়ে ‍আনবেন। ইন্টার মিলানে থাকা অবস্থায় মরিনহোর অধীনে খেলেছিলেন সুইডিশ তারকা।

ইতোমধ্যেই ‘স্বঘোষিত স্পেশাল ওয়ান’ ম্যানইউর কোচের দায়িত্ব নিয়েছেন। তার পথ ধরে ইব্রাহিমোভিচ ইংল্যান্ডে পাড়ি জমাবেন কিনা সেটিই এখন দেখার বিষয়!

ইব্রাহিমোভিচের সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যানইউই রাইওলার প্রথম পছন্দ। কিন্তু বর্তমানে তার ক্লায়েন্ট শুধুমাত্র ইউরোতেই মনোযোগ দিচ্ছেন বলে নিশ্চিত করেন ইব্রার এজেন্ট, ‘ম্যানচেস্টার ইউনাইটেড চমৎকার টিম এবং তাদের সেরা কোচ আছেন। আমি আমার পরবর্তী গন্তব্যের ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে রেখেছি, কিন্তু তিনি (ইব্রাহিমোভিচ) এখনো নেননি-তিনি ইউরো নিয়ে সত্যিই খুব ব্যস্ত সময় পার করছেন। ’

প্রসঙ্গত, একটি ড্র ও এক ম্যাচে হেরে গ্রুপ পর্ব থেকেই বাদ পড়ার শঙ্কায় ইব্রাহিমোভিচের সুইডেন। আগামী বুধবার (২২ জুন) বাঁচা-মরার ম্যাচে বেলজিয়ামের মুখোমুখি হবে সুইডিশরা। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে। পয়েন্ট খোয়ালেই টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জুন ২০, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।