ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রোনালদোর পরামর্শ চান না বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুন ২০, ২০১৬
রোনালদোর পরামর্শ চান না বেল গ্যারেথ বেল-ছবি:সংগৃহীত

ঢাকা: স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে একসঙ্গে খেলেন ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল। ক্লাবের খেলায় দু’জনের বোঝাপড়াও দারুণ।

তবে দু’জনই খেলেন ভিন্ন দেশের হয়ে। এবারের ইউরোতে রোনালদো নেতৃত্ব দিচ্ছেন পর্তুগালকে আর ওয়েলসের প্রতিনিধিত্ব করছেন বেল।

 

ইউরোতে ভালো সময় কাটছে বেলের। আসরে দুটি ফ্রি-কিক থেকে দুর্দান্ত ভাবে গোল আদায় করে নিয়েছেন এ স্ট্রাইকার। তবে বিপরীতে বাজে সময় কাটাতে হচ্ছে সিআর সেভেনকে। এমনই সময় বেল জানিয়েছেন, ফ্রি-কিক নিতে হলে রোনালদোর পরামর্শের প্রয়োজন নেই। আমার নিজেরই একটি ভিন্ন স্টাইল রয়েছে, যেমনটি রয়েছে রোনালদোর।

এদিকে বড় টুর্নামেন্টগুলোতে রোনালদো ৩৬টি ফ্রি-কিকে কোনো গোল পাননি। আর এই ইউরোতে গ্রুপপর্বে আইসল্যান্ড ও অস্ট্রিয়ার বিপক্ষে ৫টি শট নিয়েও থেকেছেন গোল বঞ্চিত। এমনকি পেনাল্টি থেকেও গোল পাননি তিনি।

বেলকে প্রশ্ন করা হয়, সেট পিস থেকে শট নেওয়ার সময় তিনি রোনালদোর থেকে কোনো পরামর্শ নেন কিনা? জবাবে ওয়েলস তারকা বলেন, ‘না, এমনটি নয়। আমার নিজস্ব স্টাইল রয়েছে। আমি আমার নিজের খেলার ধরনই পছন্দ করি। আমরা অবশ্যই এক সঙ্গে অনুশীলন করি। তবে আমারে খেলার ধরন ভিন্ন। ’

বেলের ওয়েলস এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে। যেখানে স্লোভাকিয়ার বিপক্ষে ২-১ গোলে জিতলেও ইংল্যান্ডের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হেরে যায়। অন্যদিকে রোনালদোর পর্তুগাল পর পর দুই ম্যাচে ড্র করে আসরে বেশ কোনঠাসা অবস্থায়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ২০ জুন, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।