ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আরো পাঁচ বছর নাপোলিতে হিগুয়েইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুন ২১, ২০১৬
আরো পাঁচ বছর নাপোলিতে হিগুয়েইন ছবি: সংগৃহীত

ঢাকা: ইউরোপের জায়ান্ট ক্লাবগুলোর জন্য দুঃসংবাদ! দুর্দান্ত ফর্মে থাকা হিগুয়েইনকে যারা দলে ভেড়ানোর স্বপ্ন দেখছেন তাদের আর আগ না বাড়ানোই ভালো। নাপোলিতে আরো পাঁচ বছর থাকছেন ২৮ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার।

ক্লাব প্রেসিডেন্ট অরেলিও ডি লরেন্তিস এমন ইঙ্গিতই দিয়েছেন।

নাপোলির হয়ে ২০১৫-১৬ সিরি আ মৌসুমে ৩৫ ম্যাচে রেকর্ড ৩৬টি গোল করেন হিগুয়েইন। এতেই সাবেক রিয়াল মাদ্রিদ তারকার প্রতি আগ্রহী হয়ে ওঠে ইউরোপিয়ান বড় বড় ক্লাবগুলো। তার মধ্যে পিএসজি, অ্যাতলেতিকো মাদ্রিদ ও চেলসি অন্যতম।

এক সাক্ষাৎকার ডি লরেন্তিস বেলেন, ‘যদি ক্লাবের প্রতি তার কথাগুলো আন্তরিক হয় তবে হিগুয়েইন নাপোলিতে অন্তত আরো পাঁচ বছর খেলবে। আমি তার চুক্তি নবায়ন করতে আগ্রহী। খেলোয়াড় ও ব্যক্তি হিসেবে আমি তার প্রশংসা করছি। আমি চাই এখানেই সে তার খেলোয়াড়ী জীবন শেষ করুক। ’

২০১৩ সালে রিয়াল মাদ্রিদ অধ্যায়ের (২০০৭-২০১৩) ইতি টেনে ছেড়ে নাপোলিতে পাড়ি জমান হিগুয়েইন। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১৪৬ ম্যাচে ৯১টি গোল করেছেন। এর মধ্যে ১০৪টি লিগ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৭১ বার।

বর্তমানে আর্জেন্টিনার হয়ে যুক্তরাষ্ট্রে শতবর্ষী কোপা আমেরিকা মিশনে হিগুয়েইন। ভেনেজুয়েলার বিপক্ষে জোড়া গোল করে দলকে সেমিফাইনালে তুলতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন নাপোলি তারকা।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ২১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।