ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মোরাতাকে ফিরিয়ে নেবে রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুন ২১, ২০১৬
মোরাতাকে ফিরিয়ে নেবে রিয়াল ছবি: সংগৃহীত

ঢাকা: চুক্তির মারপ্যাঁচে আটকে যাচ্ছে জুভেন্টাস! বাধ্য হয়েই নাকি আলভারো মোরাতাকে রিয়াল মাদ্রিদের কাছে ফিরিয়ে দিতে হচ্ছে। ক্লাবের প্রধান নির্বাহী বেপ্পে মারোত্তার ইঙ্গিতটি সেরকমই।

গোল ডট কম এমন খবরই প্রকাশ করেছে।

২০১৪ সালে পাঁচ বছরের চুক্তিতে রিয়াল ছেড়ে ইতালিতে পাড়ি জমান মোরাতা। তবে ভবিষ্যতে তাকে কিনে নেওয়ার শর্ত রেখেই চুক্তি সম্পন্ন করেছিল গ্যালাকটিকোরা। আর সেই সুবিধাটিই এখন কাজে লাগাচ্ছে জিনেদিন জিদানের রিয়াল।

জানা যায়, আসছে মৌসুমেই রিয়ালে ফিরবেন মোরাতা। জুভিদের সঙ্গে চুক্তির শর্ত হিসেবেই প্রতিভাবান এই ফরোয়ার্ডকে সান্তিয়ার্গো বার্নাব্যুতে ফিরিয়ে নিতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্টরা।

কিন্তু হাল ছাড়ছেন না মারোত্তা। রিয়াল থেকে মোরাতাকে আবারো দলে ভেড়াতে জুভেন্টাস সর্বোচ্চ চেষ্টা করবে বলে জানান তিনি, ‘রিয়াল মাদ্রিদ চুক্তির শর্তটি কাজে লাগাবে। তারা আমাদেরকে ‍তাদের এই ইচ্ছার বিষয়টি জানিয়েছে। আমরা এখন লিখিত প্রস্তাবের অপেক্ষায় আছি। তাই মোরাতার জুভেন্টাসে থাকার সম্ভাবনা খুবই কম। সে তুরিন ছেড়ে স্পেনে ফিরে যাবে। তারপর আমরা দেখবো তাকে পুনরায় কিনে নেওয়া যায় কিনা। ’

বর্তমানে স্পেনের হয়ে ইউরো মাতাচ্ছেন মোরাতা। তুরস্কের বিপক্ষে গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে জোড়া গোল করেন ২৩ বছর বয়সী এ স্ট্রাইকার।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুন ২১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।