ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বেলজিয়ান কোচকে বিবেচনায় রেখেছে বাফুফে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৬
বেলজিয়ান কোচকে বিবেচনায় রেখেছে বাফুফে

ঢাকা: বেলজিয়ান সেইন্টফেইন্টই হতে যাচ্ছেন বাংলাদেশ ফুটবলের কোচ। সব কিছু ঠিকঠাক থাকলে খুব শিগগিরই মামুনুলদের গুরু হিসেবে তার নাম ঘোষণা করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিন।
কোচের নিয়োগ প্রসঙ্গে বাংলাদেশ ফুটবল ফেডারশনের এই সভাপতি জানান, আসছে সেপ্টেম্বর ও অক্টোবরে এশিয়ান কাপ ফুটবলের প্লে-অফের বাছাইপর্বে ভুটানের বিপক্ষে দুই ম্যাচকে সামনে রেখে সেইন্টফেন্টকে নিয়োগের বিষয়টি আমরা বিবেচনায় রেখেছি। তবে এখনই কিছু চূড়ান্ত করা হয়নি। বিষয়টি নিয়ে আমাদের মধ্যে আলোচনা চলছে।

শনিবার (২৫ জুন) বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিনের কক্ষে এক সভায় যোগ দেন সেইন্টফেন্ট। সভাশেষে সভাপতির সঙ্গে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলের অনুশীলন দেখতে যান এই বেলজিয়ান কোচ।

এর আগে ঢাকায় এসে গত বৃহস্পতিবার আরামবাগ ও ‍টিম বিজেএমসির মধ্যকার ফেডারেশন কাপের প্রথম সেমিফাইনাল ম্যাচটি মাঠে বসেই দেখেন সেইন্টফেন্ট।
এরপর গণমাধ্যমের সামনে এক অনানুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছিলেন, বাংলাদেশ ফুটবলকে আমি ২০০৪ সাল থেকে জানি। আমি তাদের অনুসরণ করি এবং খোঁজ খবর রাখি। এই মুহূর্তে আমি বাংলাদেশের কোচ নই। আমি এখানে এসেছি কিছু ম্যাচ দেখতে। এরপর আমি টেকনিক্যাল ডিরেক্টর ও সভাপতির সাথে কথা বলবো।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২৫ জুন ২০১৬
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।