ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

নেইমারের রিয়ালে যোগদানের সম্ভাবনা ‘জিরো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৬
নেইমারের রিয়ালে যোগদানের সম্ভাবনা ‘জিরো’ নেইমার-ছবি:সংগৃহীত

ঢাকা: নেইমারকে নিয়ে বেশ টানপোড়নের মধ্যে রয়েছে বার্সেলোনা। ফলে আসছে গ্রীস্মকালীন দল-বদলে ক্লাব ছাড়ার গুঞ্জন রয়েছে ব্রাজিল অধিনায়কের।

যদিও ধারণা করা হচ্ছে কাতালান ক্লাবটি তরুণ এ তারকার সঙ্গে ২০২২ সাল পর্যন্ত দীর্ঘমেয়াদি চুক্তি করবে।

এ ব্যাপারে ব্রাজিলিয়ান এজেন্ট ওয়াগনার রিবেরিও জানান, নেইমারকে দলে পেতে তিনটি বড় ক্লাব থেকে চড়া মূল্যের প্রস্তাব এসেছে। তবে নেইমারের রিয়াল মাদ্রিদে যাওয়ার সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নে নেইমারের বাবা জানান, ‘রিয়াল মাদ্রিদে তার যাওয়ার সম্ভাবনা ‘জিরো’।

নেইমার সিনিয়র বলেন, ‘নেইমারের বর্তমান মালিক বার্সেলোনা। সে এখনও তাদের চুক্তিতে রয়েছে। তারাই সবকিছু ঠিক করবে। বিশ্বের অনেক বড় ক্লাব নেইমারকে দলে নিতে প্রস্তুত। তবে এ ব্যাপারে বার্সাই শেষ সিদ্ধান্ত নেবে। ’

তিনি আরও যোগ করেন, ‘মানুষ আমার সন্তান সম্পর্কে হাজার রকম কথা বলবে। তবে নেইমারের সঙ্গে বার্সার এখনও দুই বছরের চুক্তি রয়েছে। কিন্তু সে এই ক্লাবেই ভালো আছে। ’

এদিকে নেইমারকে আটকে রাখতে তার ওপর নতুন করে রিলিজ ক্লজ বসাতে যাচ্ছে বার্সা। বিভিন্ন মিডিয়ার খবর অনুযায়ী তারকা এ স্ট্রাইকারকে দলে ভেড়াতে অন্তত ২৩০ মিলিয়ন ইউরোর প্রয়োজন হবে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ২৬ জুন, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।