ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

স্পেনের বিপক্ষে ইনজুরি ভাবাচ্ছে ইতালিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৬
স্পেনের বিপক্ষে ইনজুরি ভাবাচ্ছে ইতালিকে ছবি:সংগৃহীত

ঢাকা: ইউরোর নকআউট পর্বেই (শেষ ষোলো) মুখোমুখি হচ্ছে দুই বিশ্ব চ্যাম্পিয়ন স্পেন ও ইতালি। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিপক্ষে মাঠে নামার আগে ইতালিয়ানদের উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে ইনজুরি! কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে দলের নির্ভরযোগ্য মিডফিল্ডার অ্যান্তোনিও কান্দ্রেভাকে পাচ্ছেন না কোচ অ্যান্তোনিও কন্তে।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছিটকে গেছেন ৪০টি আন্তর্জাতিক ম্যাচ খেলা কান্দ্রেভা। তাই বাঁচা-মরার ম্যাচের জন্য কন্তেকে একাদশে পরিবর্তন আনতে হচ্ছে।

সোমবার (২৭ জুন) স্পেন-ইতালি হাইভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হবে। ফ্রান্সের ন্যাশনাল স্টেডিয়ামে খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়।

রিপাবলিক অব আয়ারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে হারের ম্যাচটি মিস করেছিলেন। স্কোয়াডে থাকলেও ঝুঁকি নেননি কোচ। কিন্তু, এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি ২৯ বছর বয়সী কান্দ্রেভা।

অন্যদিকে, আগের ম্যাচে ইনজুরি আক্রান্ত হওয়া উদীয়মান উইঙ্গার ফেদেরিকো বার্নারডেসচি অনুশীলনে ফিরেছেন। আর অসুস্থতাজনিত কারণে আইরিশদের বিপক্ষে মাঠে না নামলেও জ্বর কাটিয়ে অধিনায়ক জিয়ানলুইজি বুফনের খেলার ব্যাপারে আশাবাদী ইতালি।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুন ২৬, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।