ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

রিয়ালকে হারিয়ে অ্যাতলেতিকো যুবাদের শিরোপা উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জুন ২৭, ২০১৬
রিয়ালকে হারিয়ে অ্যাতলেতিকো যুবাদের শিরোপা উৎসব ছবি: সংগৃহীত

ঢাকা: বড়রা যেটা পারেনি সেটিই করে দেখিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদের অনূর্ধ্ব-১৯ দল। সিনিয়রদের হয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারের মধুর প্রতিশোধই নিয়েছে অ্যাতলেতিকো যুবারা।

যুব কোপা দেল রের শিরোপা নির্ধারণী ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বিদের ৪-৩ গোলে হারিয়েছে তারা।

অবিস্মরণী একটি মৌসুম পার করেছে অ্যাতলেতিকো অ-১৯ টিম। লা লিগার পর এবার এলো কোপা দেল রের ট্রফি। নব্বই মিনিটের খেলা ৩-৩ গোলে সমতায় থাকার পর অতিরিক্ত সময়ে ম্যাচ নিষ্পত্তি হয়।

প্রতিদ্বন্দ্বিতা ও উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে এক্সট্রা টাইমের ছয় মিনিটের মাথায় অ্যাতলেতিকো যুব দলের হয়ে জয়সূচক গোল উল্লাসে মাতেন অস্কার ফার্নান্দেজ। তার আগে আন্দ্রেস সোলানোর নৈপুণ্যে রিয়ালের ম্যাচ জেতার স্বপ্ন ভেস্তে যায়।

প্রথমার্ধে লস ব্লাঙ্কসদের পারফরম্যান্স ছিল নজরকাড়া। কিন্তু, দ্বিতীয়ার্ধে তা ধরে রাখতে পারেননি সান্তিয়াগো সোলারির শিষ্যরা। ৫১ ও ৮১ মিনিটের গোলে দলকে দুর্দান্তভাবে ম্যাচ ফের‍ান টনি মোয়ার। শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে রোনালদো-বেল-বেনজেমাদের উত্তরসূরিদের হতাশাতেই ডোবায় অ্যাতলেতিকো যুব দল।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।